রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে বিচারকের গুলিতে স্ত্রী নিহত

আইন ও বিচার ডেস্ক
  ২৯ আগস্ট ২০২৩, ০০:০০

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বিচারকের গুলিতে তার স্ত্রীর নিহত হওয়ার ঘটনা ঘটেছে। তার বাড়িতে ৪৭টি বন্দুক এবং ২৬,০০০ রাউন্ড গোলাবারুদ ছিল। সম্প্রতি বন্দুক দিয়ে গুলি চালিয়ে স্ত্রীকে নির্মমভাবে হত্যা করার অভিযোগে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যে জেফরি ফার্গুসন নামক ৭২ বছর বয়সি একজন বিচারকের শুনানি অনুষ্ঠিত হয়েছে। ফার্গুসন যুক্তরাষ্ট্রের অরেঞ্জ কাউন্টির সুপিরিয়র কোর্টে বসতেন।

গুলি চালানোর পর তিনি তার একজন সহকর্মীকে টেক্সট করেছিলেন, আমি এইমাত্র হারিয়েছি। আমি আমার স্ত্রীকে গুলি করেছি। আমি আগামীকাল থাকব না। আমি হেফাজতে থাকব।

প্রসিকিউটররা বলেছেন, তাকে গ্রেপ্তার করার সময় মদের গন্ধ পাওয়া যায়। ফার্গুসন নিজেই জরুরি নম্বরে ফোন করে চিকিৎসকের খোঁজ করেন এবং বলেন, তার স্ত্রীকে গুলি করা হয়েছে।

ফার্গুসন এবং তার স্ত্রী শেরিল একটি সমৃদ্ধ আনাহেইম শহরতলিতে তাদের বাড়ির কাছে একটি রেস্তোরাঁয় রাতের খাবার নিয়ে তর্ক শুরু করেন। ঝগড়ার একপর্যায়ে তিনি তার স্ত্রীর দিকে আঙুল তুলে হাত দিয়ে গুলি ছোড়ার ভান করেন।

এ সময় ৬৫ বছর বয়সি শেরিল বলেন, কেন আপনি আমার দিকে আসল বন্দুক তুলছেন না? তখন ফার্গুসন তার পায়ের হোলস্টার থেকে তার পিস্তল বের করে খুব কাছ থেকে তার বুকে গুলি করেন।

২০১৫ সাল থেকে বিচারকের দায়িত্বে থাকা ফার্গুসন গত মঙ্গলবার প্রথম শুনানির সময় আদালতে হাজির হয়ে হত্যাকান্ডের কথা অস্বীকার করেন। ফার্গুসন জামিনে মুক্তি পেয়েছেন এবং আদালত থেকে তাকে মদ পান না করার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৩০ অক্টোবর তাকে আবার আদালতে হাজির করা হবে বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে