রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

২৫ পরিবার পেল মানবিক উত্তর ফটিকছড়ি সেলাই মেশিন

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৩:৩৫
২৫ পরিবার পেল মানবিক উত্তর ফটিকছড়ি সেলাই মেশিন

মানবিক উত্তর ফটিকছড়ির সংগৃহীত যাকাত ফান্ড থেকে উত্তর ফটিকছড়ির ২৫ টি অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০ টায় হাসনাবাদ মদিনাতুল আরব উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কাজি সেলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি হাফিজ আহাম্মদ কোম্পানি।

মানবিক উত্তর ফটিকছড়ির সমন্বয়ক মাস্টার মাহমুদুল হাসান ও ওসমান গনির যৌথ সঞ্চালনায় উদ্বোধক ছিলেন মার্কুরিপ্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর তরুন ব্যবসায়ী শাহাদাত হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাওলানা মহিউদ্দিন আহমেদ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মাস্টার নুরুল আলম, ইলিয়াস মেম্বার, আবু তাহের প্রমুখ।

উপস্থিত ছিলেন মাওলানা আহমদ হোসাইন, ডাক্তার এমদাদুল ইসলাম, অধ্যাপক জয়নাল আবেদীন, মাস্টার হাসান, মাওলানা তৌহিদুল আলম, মাস্টার আবুল হাসেম, মাস্টার আমির হোসেন, আমানত খান, দেলোয়ার হোসেন, জাফর ইমাম, ডাক্তার শাহিন, মাওলানা আজম উদ্দিন, মুহাম্মদ ইউসুফ ও হাসনাবাদ মদিনাতুল আরব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

উল্লেখ্য, গত কয়েকবছর ধরে মানবিক উত্তর ফটিকছড়ির সমাজের বিত্তবানদের থেকে যাকাত কালেকশন করে দারিদ্র্য বিমোচন কে সামনে রেখে সমাজের হত দারিদ্র্যদের মাঝে সেলাইমেশিন ও ছাগল বিতরণ করে যাচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে