রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কবে বিয়ে করবেন বনি-কৌশানী

তারার মেলা ডেস্ক
  ১৪ মার্চ ২০২৪, ০০:০০

টলিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। সিনেমায় এ জুটির রসায়নে বরাবরই মুগ্ধ হন দর্শকরা। এদিকে ব্যক্তি জীবনেও চুটিয়ে প্রেম করছেন বনি-কৌশানী।

এমনকি প্রেমের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপাও নেই দুজনের মধ্যে। সম্পর্ক নিয়ে দুজনেই বেশ খোলামেলা। সোশ্যাল মিডিয়ায় বনি-কৌশানী নিয়মিত নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে থাকেন। এই প্রেমিক যুগলের প্রশংসায় পঞ্চমুখ থাকেন তার ভক্তরাও।

গত বছর এ জুটির ব্র্যাকআপের গুঞ্জন চাউর হয়েছিল। যদিও তা মিথ্যা বলে দাবি করেন এই যুগল। অন্যদিকে, বিয়ে করতে যাচ্ছেন বনি-কৌশানী এমন গুঞ্জনও বহুবার উঠেছে। এরপর বনি সেনগুপ্তর হবু শ্বশুর জানান, ২০২৪ সালে বিয়ে করবে বনি-কৌশানী।

কিছুদিন ধরে বনি-কৌশানীর বিয়ে নিয়ে দুটি গুঞ্জন শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন, লোকসভা ভোটের পরই তারকা যুগলের চার হাত এক হবে। কারো কারো দাবি, চলতি বছরের নভেম্বরে বিয়ে সারবেন তারা। কিন্তু বনি সেনগুপ্ত কী বলছেন? ভারতীয় একটি গণমাধ্যমে এ অভিনেতা জানান, এখনই এমন কিছু ঘটছে না। তিনি ও কৌশানী এখন কাজে ব্যস্ত। হাতের কাজগুলো একটু কমলে ভাবনাচিন্তা করা যেতে পারে। বনি সেনগুপ্ত বলেন, '২০২৫ সালের আগে কোনোভাবেই বিয়ে নয়। আর সেই আয়োজন অবশ্যই গ্র্যান্ড হবে। উৎসব বলা যেতে পারে। মেহেদি, সঙ্গীত, নাচসহ সমস্ত কিছুতে থাকবে ফিল্মি স্টাইল।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে