বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পরীর টলিউড পর্ব শুরু

তারার মেলা রিপোর্ট
  ২১ মার্চ ২০২৪, ০০:০০
পরীর টলিউড পর্ব শুরু

একটা সময় ছিল কলকাতার সিনেমায় বাংলাদেশের কারো জন্য অভিনয় করতে পারা অনেক সৌভাগ্যের ব্যাপার। কারণ, তখন টলিউডের নায়ক-নায়িকারা ঢাকাই সিনেমার নায়ক-নায়িকাদের একেবারেই ব্রাত্য শ্রেণির মনে করত। আর তার অন্যতম প্রধান সাক্ষী নায়করাজ রাজ্জাক। টলিউডে কম চেষ্টা করেননি তার ক্যারিয়ারের প্রথম জীবনে টলিউডে অভিনয় করার। পারেননি বলেই তো পরে ঢাকাই পারি জমালেন। তার পরে তো ইতিহাসই হয়ে গেলেন ঢাকাই সিনেমার। সেই উত্তম কুমার-সুচিত্রা সেন যুগের অবসানের পর থেকেই মূলত কলকাতার সিনেমায় ঢাকাই নায়িকাদের ঢোকার সুযোগ হয়। রোজিনা, অঞ্জু ঘোষ প্রথমে পা রাখেন। তাদের পরবর্তী পর্বে ফেরদৌস, শাকিব খান। আর এখন কলকাতায় অভিনয় করতে পারা যেন কোনো খবরই নয়।

এই ঢাকা টু কলকাতা পর্বে সর্বশেষ নাম পরীমনি। টলিউডের সিনেমায় কাজ করছেন তিনি। খবরটা অবশ্য ক'দিন আগেই দিয়েছেন এ নায়িকা। গত ১৮ মার্চ শুরু হয়েছে তার সেই অভিযান। খবরটা তিনি নিজেই দিয়েছেন। তাতে ফেসবুক স্টোরিতে ক্যামেরার ছবি শেয়ার করেন পরী। যেখানে দেখা যাচ্ছে, চিত্রগ্রাহক চিত্র ধারণ করছেন। সঙ্গে পরী বলেছেন, 'শুটিং চলছে।'

এর আগে, গত ১৭ মার্চ রাতে ঢাকা থেকে কলকাতায় গেছেন পরীমনি। বিমান সফরের এক ঝলক অন্তর্জালে শেয়ার করে নায়িকা বলেছেন, 'যাচ্ছি- কলকাতায় কাল প্রথম শুটিং। দোয়া করবেন।' অতীতে বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছিলেন বটে। তবে এই প্রথম কলকাতার স্থানীয় প্রতিষ্ঠানের ছবিতে কাজ করছেন পরীমনি। এই প্রথম বলেই হয়ত তার উচ্ছ্বাসের মাত্রাটি একটু বেশি। ছবির নাম 'ফেলুবকশি'। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। ছবিতে পরীর সঙ্গে সোহম চক্রবর্তীকে দেখা যাবে। তবে এই নামের সিনেমা দর্শক কতটা গ্রহণ করবেন সেটার জন্য তার মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে