শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রতিটি জেলায় আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করা দরকার : জয়পুরহাটে হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২৩, ১৫:১৫
ছবি-যাযাদি

প্রতিটি জেলায় আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করা দরকার, প্রয়োজনে প্রাইভেট মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে হবে। চিকিৎসার জন্য গ্রামের মানুষকে যাতে ঢাকা-রাজশাহী-দিনাজপুর দৌড়াতে না হয় সেজন্য জেলায় আধুনিক ডায়াগনস্টিক সেন্টার ডায়ালাইসিস সেন্টার প্রতিষ্ঠা করতে হবে। সকলকে স্বল্প খরচে সঠিক চিকিৎসা নিশ্চিত করতে হবে। শহরের আমতলী এলাকায় অত্যাধুনিক জয়পুরহাট ডায়াগনস্টিক এন্ড ডায়ালাইসিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

শুক্রবার স্থানীয় আমতলী এলাকায় জয়পুরহাট ডায়াগনস্টিক এন্ড ডায়ালাইসিস সেন্টারের চেয়ারম্যান একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম, টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যক্ষ আঃ গফুর, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, ডাঃ শাহীন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিশেষজ্ঞ চিকিৎসক, সরকারি কর্মকর্তা, বিশিষ্টজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

চিকিৎসকরা জানান, জয়পুরহাটে প্রথম ডায়ালাইসিস সেন্টার চালু মাধ্যমে জেলায় আধুনিক চিকিৎসার নতুন দ্বার উন্মোচন হল। এই সেন্টাওে গরীব রোগীদের জন্য বিশেষ সেবা নিশ্চিত হবে বলে জানান সেন্টারের কর্মকর্তাগন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে