সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
walton

আত্রাইয়ে আলট্রাসনোগ্রাম মেশিন স্থাপনে সেবার মান বাড়বে : রোকসানা হ্যাপী

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৩, ০৯:৩৯
আপডেট  : ০৭ মার্চ ২০২৩, ১১:৩৪
ছবি যাযাদি

নওগাঁর আত্রাইয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসনোগ্রাম মেশিন সংযোগ স্থাপনের মাধ্যমে চিকিৎসা সেবার মান আরও এক ধাপ এগিয়ে যাবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসনোগ্রাম মেশিন না থাকায় রোগীদের নানা বিড়ম্বানায় পড়তে হয়েছে। বিভিন্ন সময় ক্লিনিকে গিয়ে অতিরিক্ত অর্থ ব্যয় করে রোগীদের চিকিৎসা করতে হয়েছে।

এখন থেকে রোগীদের আর অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে না। প্রতিদিন (সরকারী ছুটির দিন বাদে) অফিস চলাকালীন সময়ে রোগীদের আলট্রাসনোগ্রাম করা যাবে। আলট্রাসনোগ্রাম করতে ১২০ থেকে সর্বোচ্চ ২২০ টাকা লাগবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসনোগ্রাম মেশিন সংযোগ স্থাপন উদ্বোধনী অনুষ্ঠানে গতকাল সমবার সভাপতির বক্তব্যে আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোকসানা হ্যাপী এসব কথা বলেন।

সোমবার (৬ মার্চ) সাকাল ১১ টার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভা কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রোকসানা হ্যাপীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এবাদুর রহমান এবাদ ,উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আরএমও) ডাঃ আমিনুল ইসলাম,ডাঃ তাজুল ইসলাম,ডাঃ আফরোজা ইয়াসমিন ইতি, ডাঃ সিরাজুম মুনিরা ডাঃ কানিজ মাহমুদ প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে