শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

টঙ্গীবাড়ীতে ডাক্তারের ভুল চিকিৎসায় ব্যবসায়ির মৃত্যুর অভিযোগ

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮
ছবি : যায়যায়দিন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে ডক্টরস হসপিটাল নামক ক্লিনিকে ভুল চিকিৎসায় লিটন দোকানদার (৪৫) মৃত্যুর অভিযোগ উঠেছে। উপজেলার বালিগাঁও বাজারের বালিগাঁও উচ্চ বিদ্যালয় ও বালিগাঁও আমজাদ আলী মহাবিদ্যালয় এর গেইটের পাশের ডক্টরস হসপিটালে ভুল চিকিৎসায় ঐ ব্যাক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ব্যাক্তি ঢাকার নিউ মার্কেটে ব্যবসা করেন।

১৩ এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৪ টায় পাশ্ববর্তী লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের বাসিরা গ্রামের লতিফ দোকানদার এর ছেলে লিটন বুকে ব্যাথা অনুভব করে ডক্টরস হসপিটালে আসেন। মৃতের চাচাতো ভাই সাকিব আহমেদ জানান, কর্তব্যরত ডা. মোঃ শরিফুল ইসলাম পরিক্ষা-নিরিক্ষা ছাড়াই নার্সকে নির্দেশ করেন রোগীকে ইনজেকশন প্রয়োগ করতে। তখন রোগী নিজেই ইনজেকশন দিতে বারণ করলেও কর্তব্যরত চিকিৎসক রোগীর বারণকে তোয়াক্কা না করে নার্সকে দিয়ে পরপর চারটি ইনজেকশন প্রয়োগ করান। ইনজেকশন প্রয়োগের পর রোগীর শারিরিক অবস্থা অবনতি হলে রোগীকে ঢাকা রেফার্ড করা হবে বলতে বলতেই রোগী ব্যাথার যন্ত্রণায় দাপিয়ে মৃত্যুবরণ করে। তাৎক্ষণিক ঐ ডাক্তার, নার্স সহ মালিক পক্ষের সকলে হসপিটাল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় রোগীর স্বজন ও স্থানীয়দের বিক্ষোভের মুখে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়।

কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শরিফের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা শোয়েব আলী বলেন, ক্লিনিকে রোগী মৃত্যুর ঘটনায় বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে