​ টেলিটক ও জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের মধ্যে বিশেষ চুক্তি স্বাক্ষর

​  টেলিটক ও জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের মধ্যে বিশেষ চুক্তি স্বাক্ষর

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের জনবল নিয়োগ কার্যক্রমের টেকনিক্যাল সাপোর্টের প্রদানের লক্ষ্যে ‘টেলিটক বাংলাদেশ লিমিটেড’ এবং ‘জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ’ এর মধ্যে বিশেষ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) এ চুক্তি স্বাক্ষর হয়।

এ চুক্তির ফলে, টেলিটক বাংলাদেশ জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষকে ডিজিটাল পদ্ধতিতে নিয়োগ কার্যক্রমে টেকনিক্যাল সাপোর্ট প্রদান করবে।

যেমনঃ অনলাইনে প্রার্থীদের আবেদন গ্রহণ, এসএমএস এর মাধ্যমে আবেদন ফী গ্রহণ, অনলাইনে ও এসএমএস এ রেজাল্ট প্রদান, অনলাইনে এডমিট কার্ড প্রদান, হাজিরা শিট প্রদান ইত্যাদি। এ বিষয়ে অনলাইনে আবেদন করার জন্য টেলিটকের বিশেষ ওয়েবলিংক (http://nsda.teletalk.com.bd/) খুব শিগগিরই উন্মুক্ত করা হবে।

তাছাড়াও নিয়োগ সংক্রান্ত সকল ধরনের নোটিশ এবং অন্যান্য সরকারি/ বেসরকারি https://alljobs.teletalk.com.bd/en/ এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

এই ডিজিটাল পদ্ধতিতে নিয়োগ প্রক্রিয়ার ফলে জনবল নিয়োগের স্বচ্ছতা নিশ্চিত করবে এবং একই সাথে অর্থ, সময় ও শ্রমের যথেষ্ট পরিমাণে হ্রাস করবে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ এর পক্ষে দুলাল কৃষ্ণ সাহা, নির্বাহী চেয়ারম্যান (সচিব), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নূরুল আমিন, সদস্য (প্রশাসন ও অর্থ), যুগ্ম সচিব, মোঃ আব্দুর রহমান, পরিচালক (প্রশাসন) উপসচিব এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর পক্ষে মোঃ সাহাব উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক, প্রভাস চন্দ্র রায়, মহাব্যবস্থাপক, মার্কেটিং এন্ড ভ্যাস, শেখ ওয়াহিদুজ্জামান, মহাব্যবস্থাপক, সেলস, ডিস্ট্রিবিউশন এন্ড সিআরএম এবং মুহাম্মদ আল রাজ্জাকুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক, মার্কেটিং এন্ড ভ্যাস।

এছাড়াও জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেড এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে