শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

পীরগঞ্জে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কার্যক্রমের উদ্যোগ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  ০৩ মে ২০২৩, ১৩:৪১
পীরগঞ্জে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কার্যক্রমের উদ্যোগ

রংপুরের পীরগঞ্জে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আওতায় বেকার যুবক/যুব মহিলাদের কর্মসংস্থানের নিমিত্তে ৪০ দিনব্যাপী মোট ১২০ ঘন্টার ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কার্যক্রম সম্পূর্ণ বিনামূল্যে পরিচালনার উদ্যোগ গ্রহণ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

আগ্রহী, দক্ষ ও মনযোগী প্রশিক্ষণার্থীদের নির্ধারিত ফর্মে আগামী ০৭ মে ২০২৩ খ্রিঃ তারিখ বিকেল ৪.০০ ঘটিকার মধ্যে আবেদনপত্র অনলাইনে অথবা সরাসরি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় অথবা উপজেলা আইসিটি অফিসার (সহকারী প্রোগ্রামার) এর নিকট পৌছানোর আহ্বান জানানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অফিস, পীরগঞ্জ, রংপুর।

সূত্রে জানা যায়, ডিজিটাল মার্কেটিং / গ্রাফিক্স ডিজাইন

কোর্সে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বর্তমান বাসিন্দা যাদের বয়স ১৮-৩৫ বছর বয়সী এবং বাংলাদেশী নাগরিক,যাদের এমএসওয়ার্ড , এক্সেল,ফটোশপ, ইলাস্ট্রেটর ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা রয়েছে এবং যাদের নিজস্ব ল্যাপটপ আছে এমন প্রার্থী অগ্রাধিকার পাবেন।

আরও জানা যায়,প্রশিক্ষণার্থীদের এক্সপার্ট ফ্রিল্যান্সারদের তত্ত্বাবধানে প্রশিক্ষণের সুযোগ, বাংলাদেশের সেরা ফ্রিল্যান্সার কমিউনিটির সাথে বিভিন্ন প্লাটফর্মে কাজ করার সুযোগ থাকবে এবং সরকারি সার্টিফিকেট প্রদান করা হবে। আবেদনকৃত প্রশিক্ষণার্থীদের নির্ধারিত তারিখ ও সময়ে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে উপজেলা ওয়েবপোর্টাল ও আইসিটি অধিদপ্তরের উপজেলা পোর্টালে জানিয়ে দেওয়া হবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষণার্থীদের নিয়ে বিনামূল্যে এই প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে