১২৫ স্ট্রিট ফুড নিয়ে কার্নিভাল

১২৫ স্ট্রিট ফুড নিয়ে কার্নিভাল

দেশি-বিদেশি ১২৫টি স্ট্রিট ফুড নিয়ে এসেছেন রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের এক্সিকিউটিভ শেফ ফিরম্যান। যিনি ইন্দোনেশিয়া পৃথিবীর বিভিন্ন দেশে তার তৈরি করা খাবারের জন্য সমাদৃত।

গত জুন থেকে জুন পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত তাদের মাল্টি-কুইজিন রেস্তোরাঁ বাহারে স্ট্রিট ফুড কার্নিভালের আয়োজন করা হয়েছে।

কার্নিভালে থাকছে ইন্দোনেশিয়ার সাতে লিলিট, থাইল্যান্ডের সোম ট্যাম, আমেরিকার কর্নডোগ, আরবের হুমুস এবং বাংলাদেশের ফুচকাসহ অনেক মুখরোচক স্ট্রিট ফুড।

আয়োজকরা জানান, রেনেসন্স ঢাকা গুলশান হোটেল বিশ্বজুড়ে বিখ্যাত স্ট্রিট ফুডের স্বাদ উদযাপন করতে প্রস্তুত। এর মাধ্যমে বিশ্বের স্ট্রিট ফুড থেকে আপনার পছন্দের স্ট্রিট ফুডটি বেছে নিতে পারবেন। হারিয়ে যেতে পারবেন স্ট্রিট ফুডের স্বাদের দুনিয়ায়।

বুফে জনপ্রতি ,৫০০ টাকায় পাওয়া যাবে এবং বাছাইকৃত ব্যাংক কার্ডে থাকছে আকর্ষণীয়বাই ওয়ান গেট টুঅফার। আরও তথ্যের জন্য রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের অফিসিয়াল ফেসবুক পেজে চোখ রাখতে পারেন।

গুলশানের সবচেয়ে গতিশীল এবং বাণিজ্যিক এলাকায় অবস্থিত রেনেসন্স ঢাকা গুলশান হোটেলটি ব্যবসায়িক এবং অবসর ভ্রমণপিপাসুদের জন্য অন্যতম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে