শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

স্বামী-স্ত্রী অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও : যৌতুক দাবি

যাযাদি ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩২

মেহেরপুরে স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় উপহার মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে মেহেরপুর আদালতের পাঠানো হয়েছে। 

এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাবের সহায়তায় গাংনী পুলিশ তাকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটী গ্রামের ক্লাবপাড়ার হকাজ্জেল আলীর ছেলে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘উপহার মিয়া ও তার স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও মোবাইল ফোনে ধারণ করেন। পরে সেই সেই ভিডিও দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে ১০ লাখ টাকা যৌতুক আনতে স্ত্রীকে চাপ দেন তিনি। টাকা না দিলে বিভিন্ন সামাজিক মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়া এবং তালাকেরও হুমকি দিতে শুরু করেন। কিছু দিন হুমকি দেওয়ার পরও স্ত্রী টাকা এনে না দেওয়ায় উপহার মিয়া ক্ষিপ্ত হয়ে সেই ভিডিও স্ত্রীর আত্মীয়-স্বজনদের ফেসবুক ম্যাসেঞ্জারে দিয়ে দেন। স্বামীর এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে চলতি বছরে ভুক্তভোগী পর্ণোগ্রাফি আইন ২০১২ এর ৮ (১) (২) (৩) (৭) ধারায় মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে উপহার মিয়ার বিরুদ্ধে একটি মামলা করেন। 

তিনি আরও বলেন, মামলার পর থেকেই আত্মগোপন করে ঢাকার আশুলিয়ার একটি প্রতিষ্ঠানে কাজ করছিলেন উপহার মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মঙ্গলবার দুপুরে তাকে মেহেরপুর আদালতে পাঠানো হয়।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে