রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

যাযাদি ডেস্ক
  ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৪
ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

চাঁদপুর শাহরাস্তি উপজেলায় শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদের আয়োজনে উঘারিয়া ইউ সি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎখাত সংক্রান্ত কমিটির আহ্বায়ক, বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান ও পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

মোহাম্মদ হোসাইনের বক্তব্যে উপস্থিত সবার মাঝে সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদ শাহরাস্তি দক্ষিণের পরিচালক মো. নুরে আলম ফরাজির সভাপতিত্বে ও সংস্থার উপ পরিচালক রাজিব হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিশিষ্ট নারী শিক্ষানুরাগী ও সমাজ সেবক সুরাইয়া তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা কৃষক লীগের সভাপতি মকবুল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লুতফর রহমান, বীরমুক্তিযোদ্ধা সেকান্দর আলী পাটোয়ারী, হালিম লিয়াকত শাহরাস্তি উপজেলা শাখার উপদেষ্টা ইমাম হোসাইন মাহমুদ, মাও. ইব্রাহিম খলিল রিপাত শাহ, মোহাম্মদ আবদুল করিম সেলিম, হাফেজ মাও. খোরশেদ আলম, মিজানুর রহমান, হোসাইন মির, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকির হাজারী সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ।

বিকাল ৪টায় হাজীগঞ্জ উপজেলা ৯ নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন মালিগাঁও বড় বাড়ির অসহায় গোপাল দেবনাথের পরিবারের জন্য ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের সার্বিক সহযোগিতায় নির্মাণাধীন বসতঘর হস্তান্তর করেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন এবং ওনার সহধর্মিণী ও ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার। এই সময় সাথে উপস্থিত ছিলেন ৯ নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, হোসেন চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, এনায়েত ছয়ানি, মালিগাও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মনির হোসেন, সাবেক সভাপতি কাউচার আহমেদ, বিজ্ঞান সম্পাদক আব্দুর রাজ্জাক সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে