কৃষক লীগের নেতৃত্বে নেত্রকোণায় ধান কেটে দিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

কৃষক লীগের নেতৃত্বে নেত্রকোণায় ধান কেটে দিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

আওয়াামী লীগের সভাপতি এবং বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষক লীগের সারাদেশে কৃষকের ধান কেটে দেয়া কর্মসূচির অংশ হিসেবে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি ধান কেটে দিয়েছেন।

প্রতিমন্ত্রীর উপস্থিতিতে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে নেত্রকোণা জেলা বারহাট্ট উপজেলার কলা ভাঙ্গা বিল (শনির হাওর) এ কৃষক মোহাম্মদ রুহুল আমিন নুরুলের ১২০ শতাংশ জমির পাকা ধান কেটে দিলো কৃষকলীগের কেন্দ্রীয়, জেলা-উপজেলার নেতৃবৃন্দ।

এসময় কৃষক লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সমাজ কল্যান প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেন, এই করোনা মহামারির মধ্যে কৃষকের পাশে থেকে ধান কেটে গোলায় তুলে দেয়ার মাধ্যমে কৃষক লীগ প্রমাণ করেছে বাংলাদেশ কৃষক লীগ প্রকৃতপক্ষেই কৃষকদের সংগঠন।

তিনি কৃষক লীগের বর্তমান নেতৃত্বের প্রসংশা করে বলেন, কৃষিবিদ সমীর চন্দ ও এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ আজ সকলের জন্য মডেল সংগঠন হিসেবে উপনীত হয়েছে।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বাংলাদেশ কৃষক লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের কৃষকের কল্যাণে বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেছিলেন তাই কৃষক লীগের নেতৃবৃন্দের অনেক দায়িত্ব এবং কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীরা তাদের দায়িত্বের ব্যাপারে সজাগ। বাংলাদেশ কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী কৃষকরত্ন শেখ হাসিনার যে কোন নির্দেশ বাস্তবায়নে নিজের জীবন উৎসর্গ করতে সদা প্রস্তুত। তিনি কৃষক সমাজকে ধান কাটা সহ যেকোন সমস্যায় সহযোগীতার জন্য কৃষক লীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন এবং বলেন আপনাদের সকল বিপদে-আপদে বাংলাদেশ কৃষক লীগ পাশে থাকবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষক লীগের সহ-সভাপতি কৃষিবিদ ড. নজরুল ইসলাম চৌধুরী, আলহাজ্জ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, বারহাট্টা উপজেলা কৃষক লীগের সভাপতি টুকুর জোয়ার্দ্দার প্রমূখ।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে