রওশনকে চেয়ারম্যান করে জাপার নতুন কমিটি ঘোষণা এরিক এরশাদের

রওশনকে চেয়ারম্যান করে জাপার নতুন কমিটি ঘোষণা এরিক এরশাদের

জাতীয় পার্টির (জাপা) নতুন চেয়ারম্যান হিসেবে প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ এবং দলের কো-চেয়ারম্যান হিসেবে সাবেক স্ত্রী বিদিশা এরশাদের নাম প্রস্তাব করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক দোয়া ও মিলাদ মাহফিলে তাদের নাম প্রস্তাব করেন এরশাদের ছেলে এরিক এরশাদ।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অবৈধ বলে দাবি করে এরিক এরশাদ বলেন, ‘তার কাছ থেকে দলকে বাঁচাতে হবে। আমার মা রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান হিসেবে এবং কো-চেয়রাম্যান হিসেবে আরেক মা বিদিশা এরশাদ ও ভাই রহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদের নাম ঘোষণা করছি। আর দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে ঘোষণা করছি এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম।’

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাপার সাবেক প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক দেলোয়ার হোসেন খান।

ব্যানারে প্রধান অতিথি হিসেবে রওশন এরশাদের নাম লেখা থাকলেও অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন না। এ বিষয়ে সাদ এরশাদ বলেন, বিরোধীয় দলীয় নেতা (রওশন এরশাদ) অসুস্থ থাকার কারণে উপস্থিত হতে পারেননি।

কমিটিতে সাদ এরশাদের নাম প্রস্তাবের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে চাচ্ছি না।

কমিটি প্রস্তাব করার সময় পাশ থেকে এরিকের পিঠ চাপড়ে তাকে উৎসাহিত করেন বিদিশা এরশাদ। এ সময় তিনি বলেন, ‘এরিকের প্রস্তাবিত নতুন কমিটি কাজ শুরু করবে। আমার দুই ছেলে সাদ ও এরিককে নিয়ে এরশাদের স্বপ্নের দেশ গড়তে পাঠপর্যায়ে কাজ শুরু করব আমরা।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে