তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না : কামরুল ইসলাম

তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না : কামরুল ইসলাম

দেশের রাজনীতিকে বিএনপি কলুষিত করতে চায় বলে মন্তব্য করেছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এ আওয়ামী লীগ নেতা বলেন, জামায়াতকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে মাঠে নেমেছেন তারা। কোনো সন্ত্রাসীকে বাংলাদেশে রাজনীতি করতে দেয়া হবে না। জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কেরানীগঞ্জের আটিবাজারে মডেল থানা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপির আন্দোলনের আলামত ভালো না। আওয়ামী লীগের নেতাকর্মীদের উস্কে দিচ্ছেন তারা। বিএনপি যদি নাশকতার পথে হাঁটে, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

বিএনপিকে অহেতুক উস্কানিমূলক কথাবার্তা না বলার আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, বিএনপি পাকিস্তানের এজেন্ট। ভোটের মাধ্যমে ক্ষমতা পরিবর্তন চান না তারা। দেশের জনগণ তাদের সঙ্গে নেই। তাদের সাংগঠনিক শক্তি নেই।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন মানে না বিএনপি। নির্বাচন বর্জনের অভিজ্ঞতা তাদের আছে। এই নির্বাচনে না আসলে সাংগঠনিক সংকটে পড়বে বিএনপি। নির্বাচন বানচালের হুমকি দিচ্ছেন তারা। এটা গণতন্ত্রের কোনো ভাষা নয়।

নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না মন্তব্য করে কামরুল ইসলাম বলেন, বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে ক্ষমতায় যাওয়ার জন্য। শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য করতে চান তারা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না।

এসময় আরও বক্তব্য দেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সিনিয়র সহসভাপতি শফিউল আজম বারকু, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে