বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

ধনবাড়ীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ০৮:৫০
ধনবাড়ীতে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএনপি'র উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

ধনবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন তালুকদার মিন্টুর সভাপতিত্বে বিএনপি'র প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার(৩০ মে২৩)ইং বিকেলে নরিল্যায় তালুকদারবাড়ী মিলপাড়ে আলোচনা সভা, মিলাদ, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ধনবাড়ী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাফেজ খাইরুল ইসলাম, পৌর যুবদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক জিয়াউর রহমান, পৌর কৃষকদলের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী, যুবদল নেতা জাহেদুল কবির মিল্টন, সোহেল রানাসহ স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন তৎকালীন আওয়ামী দুঃশাসন ও বাকশাল থেকে দেশকে মুক্ত করে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। আজ দেশ গভীর সংকটে নিমজ্জিত,এই অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হলে ও আওয়ামী দুঃশাসন থেকে সাধারণ জনগণকে মুক্ত করতে হলে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে।

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত সহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে