বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীর ৩ স্পটে ঢাকা মহানগর উত্তর জামায়াতের বিক্ষোভ

যাযাদি ডেস্ক
  ০৫ জানুয়ারি ২০২৪, ১৭:০৭
রাজধানীর ৩ স্পটে ঢাকা মহানগর উত্তর জামায়াতের বিক্ষোভ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান অবিলম্বে নির্বাচনের নামে ভানুমতির খেলা বন্ধ, অবৈধ সরকারের সরকারের পদত্যাগ এবং কেয়াটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের আহবান জানািয়েছেন।

শুক্রবার রাজধানীর মিরপুরে প্রহসনের নির্বাচন বর্জন ও ভোটদান থেকে থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে জামায়া ঢাকা মহানগরী উত্তর আয়োজিত এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে এ আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলটি ষাটফিট পাকা মসজিদ থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বারেক মোল্লার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য এস এ টুটুল, মহানগরী মজলিসে শূরা সদস্য আব্দুল মতিন খান ও এডভোকেট আব্দুল হামিদ, জামায়াত নেতা নাকিব ফেরদাউস, আশিকুর রহমান ও আতিক হাসান প্রমূখ।

এদিকে পল্লবী ও গুলশান অঞ্চলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি নাজিমুদ্দিন মোল্লার নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য কুতুব উদ্দিন,সাইফুল কাদের,আবু হানিফ, জোবায়ের হোসেন রাজন,মহানগরী শিবির সভাপতি আসাদুজ্জামান প্রমূখ।

সকালে রাজধানীর ফার্মগেটে বিক্ষোভ করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের হাতিরঝিল ও মোহাম্মদপুর অঞ্চলের নেতাকর্মীরা। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিকের নেতৃত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য জিয়াউল হাসান, ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক মু. আতাউর রহমান সরকার, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আমিনুল ইসলাম, আব্দুল আউয়াল আজম, নোমান আহমেদি ও আলাউদ্দিন প্রমূখ। মিছিলটি ফার্মগেট থেকে শুরু হয়ে কারওয়ান বাজার এসে শেষ হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে