রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

টাঙ্গাইল জেলা বার সমিতির নেতৃত্বে আ.লীগ-বিএনপি ভাগাভাগি

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫২

টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে (২০২৪-২০২৫) আওয়ামী লীগ সমর্থিত শামীম-মিন্টু প্যানেলের প্রার্থীরা সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ছয়টি পদে এবং বিএনপি সমর্থিত প্রার্থীরা আটটি পদে নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের একেএম শামিমুল আকতার এবং সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ শাহান শাহ সিদ্দিকী নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচিত অন্য প্রার্থীরা হচ্ছেন- সহ-সভাপতি পদে নুরুল আমিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এসএম জহিরুল ইসলাম এবং নির্বাহী সদস্য পদে হুমায়ূন কবীর ও নুরুল ইসলাম।

অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নির্বাচিত প্রার্থীরা হচ্ছেন- সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম, যুগ্ম-সম্পাদক পদে আতিকুর রহমান মিয়া, লাইব্রেরি সম্পাদক খন্দকার মনিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে আবদুল খালেক মিয়া এবং নির্বাহী সদস্য পদে রাসেল দেওয়ান, আসাদুজ্জামান, আবদুল জলিল ও জসিম উদ্দিন।

মঙ্গলবার(২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী ভোটগ্রহণ ও গণনা শেষে রাত ১২টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ আইনজীবী ও টাঙ্গাইল ল কলেজের অধ্যক্ষ খান মোহাম্মদ খালেদ। এবারের নির্বাচনে ৭৮৯ জন ভোটারের মধ্যে ৭৪২ জন ভোট দিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে