শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে ছাত্রলীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সোনাইমুড়ী নোয়াখালী প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১২:১৯
-ফাইল ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগে টালমাটাল অবস্থা বিরাজ করছে। চাঁদাবাজি,দখলবাজ,অছাত্র,বিভিন্ন মামলার আসামি,টেন্ডারবাজি, নানা বিষয়ে অভ্যন্তরীণ কোন্দলের কারণেই মূলত এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সোনাইমুড়ী পৌরসভার হলরুমে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের নেতৃত্বে নানা অভিযোগ এনে এবং তাদের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।

অপরদিকে গত বুধবার সন্ধ্যায় সোনাইমুড়ী বাজারে রাজমহল রেস্তোরায় দেলোয়ার হোসেন সুজন ও শ্যামল উদ্দিনের নেতৃত্বে ছাত্রলীগের একাংশ, অছাত্র,ছাত্রলীগের নেতা পরিচয়দানকারী বিবাহিতসহ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন বলেন, গত বছরের ১৫ মে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করে।চাঁদাবাজি মামলার আসামি, পরিবারের অন্যান্য সদস্যরা বিএনপি জামাতের লোক, সরকারি জায়গা দখলকারী,অটো রিক্সা থেকে চাঁদাবাজরা এখন ছাত্রলীগ নেতা পরিচয় দিচ্ছে। গত বুধবার ছাত্রলীগের কিছু নেতা পরিচয়দানকারী সংবাদ সম্মেলন করেছে। এই সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে বিভিন্ন ধরনের মিথ্যা,কাল্পনিক তথ্য উদ্দেশ্য প্রণোদিত হয়ে বিভিন্ন অভিযোগ উপস্থাপন করেন। এ ধরনের ভিত্তিহীন তথ্য পরিবেশন করে বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করেছেন। তিনি এই ধরনের তথ্য দিয়ে সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ বলেছেন, ‘ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন। এ সংগঠনের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ ওঠা সুখকর নয়। তার বিরুদ্ধেও আনিত অভিযোগ ভিত্তিহীন বলে তিনি দাবি করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে