মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মুন্সীগঞ্জে আ.লীগের দুইগ্রুপের মধ্যে সংঘর্ষে যুবক নিহত  

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১৬:২২
ছবি : যায়যায়দিন

মুন্সীগঞ্জে চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় নির্বাচনী পূর্ব বিরোধের জেরে ভোররাতে কেচির সমর্থকদের ওপর অতর্কিত হামলায় দুইজন গুলিবিদ্ধসহ আহত হয়েছে আরও ৩ জন। শনিবার ভোরে এ ঘটনা ঘটে। এঘটনায় আটক করা হয়েছে দুইজন। ভাংচুর করা হয়েছে অর্ধশতাধিক বাড়িঘর।

গুলিবিদ্ধ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে পারভেজ খা (২০) নামের একজন মারা যায়। গুলিবিদ্ধ দুইজন হচ্ছেন- মোহাম্মদ রাব্বি (১৯) ও পারভেজ খান (২০)।

অতিরিক্ত রক্তক্ষরণের কারণে এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানান মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক।

গুলিবিদ্ধ দুইজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথেই গুরুতর আহত পারভেজ মারা যায়।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, মুন্সীগঞ্জে নির্বাচনী পূর্ব বিরোধীদের জেরে স্থানীয় আধিপত্য নিয়ে ওই এলাকার আহম্মেদ গ্রুপের সাথে ছামছুদ্দিন হালদার মামুন ও মো: নজির গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।

ছামছুদ্দিন হালদার মামুন ও মো: নজির সাবেক সংসদ মৃণল কান্তি দাসের সমর্থক ও আহম্মেদ বর্তমান সংসদ সদস্য ফয়সাল বিপ্লবের সমর্থক। তার দুইজনই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

শনিবার ভোরে মামুন ও নজির গ্রুপের লোকজন ঘুমন্ত অবস্থায় আহামেদ গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা চালালে দুইজন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ৫ জন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খাইরুল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ দুইজনের মধ্যে ঢাকা নেওয়ার পথে একজন মারা গেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে