মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আড়াইহাজারেচেয়ারম্যান পদে সিডি সংগ্রহ করলেন ৯ জন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৪:২৪
ছবি-যায়যায়দিন

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা করার জন্য সাবেক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একজন সাবেক ছাত্রলীগ নেতাসহ সহ মোট ৯ প্রার্থী সিডি সংগ্রহ করেছেন বলে জানা গেছে। নির্বাচন অফিস সূত্র এ তথ্য নিশ্চিৎ করেছে।

যারা সিডি সংগ্রহ করেছেন এরা হচ্ছেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান মোজাহেদুর রহমান হেলা সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজালাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান রোমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ, সরকারী সফল আলী কলেজের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল, দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোল্লাও খগকান্দা এলাকার বাসিন্দা জাহেদুল হক মোল্লা।

রোবাবর ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ। এ দিন দুপুর পর্যন্ত মোট ৯ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।

তবে মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীদের পূর্ণাঙ্গ তালিকা পেতে বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে উপজেলা নির্বাচন অফিস থেকে জানানো হয়েছে। এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে