শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

দাবদাহে রাজধানীতে জামায়াতের পানি ও স্যালাইন বিতরণ

যাযাদি ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ১৮:১৭
আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ২০:২৮
দাবদাহে রাজধানীতে জামায়াতের পানি ও স্যালাইন বিতরণ

জামায়াতে ইসলামী এবার প্রকাশ্য তাদের সকল কর্মসূচি পালন করছে। গতকাল রোববার রাজধানীর পল্টনে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের নেতাকর্মীরা চলমান তীব্র দাবদাহে পিপাসার্ত মানুষে মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেন।

এ কর্মসূচিতে নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর ড. হেলাল উদ্দিন। তিনি পিপাসার্ত মানুষে মাঝে সুপেয় পানির বোতল ও স্যালাইন বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পল্টন দক্ষিণ থানা আমীর শাহীন আহমদ খান, জামায়াত নেতা আফম ইউসুফ, মো. জিয়া উদ্দিন, আল আমিন রাসেল, শরীয়ত উল্লাহ, মোস্তফা কামাল, মাওলানা রুহুল আমিন, মুহাম্মদ আলী টিপু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ড. হেলাল উদিন বলেন, ঢাকাবাসীসহ সমগ্র দেশবাসী আজ প্রচণ্ড তাপদাহের মধ্যে অবস্থান করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন সমস্ত সৃষ্টিজগতের একক নিয়ন্ত্রক। তিনি যখন ইচ্ছা গরম ও ঠান্ডা আবহাওয়া দেওয়ার সক্ষমতা রাখেন।

তিনি আরও বলেন, গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদেরকে ভুলে গেলে চলবে না। তাদের সেবা শুশ্রুষাসহ প্রয়োজনীয় ব্যবস্থাদি সরবরাহ করতে হবে। সুপেয় খাবার পানি, স্যালাইন, প্রাথমিক ঔষধসহ যাবতীয় উপকরণ এসব মানুষের হাতে তুলে দিতে হবে। প্রচণ্ড দাবদাহে আমরা ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের উদ্যোগে পল্টন এলাকায় মেহনতি সকল মানুষের হাতে পানি তুলে দিচ্ছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে