বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানী বিভিন্ন এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে জাতীয় পার্টি

যাযাদি ডেস্ক
  ২৯ এপ্রিল ২০২৪, ১৯:৪৫
রাজধানী বিভিন্ন এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে জাতীয় পার্টি

তীব্র তাপদাহে সর্বসাধারণের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ তৃতীয় দিনের মতো রাজধানী বিভিন্ন এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে জাতীয় পার্টি।

সোমবার সকালে নগরীর শাহজাদপুর বাসস্ট্যান্ডে পথচারি ও অফিসগামী জনসাধারণের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এতে জাতীয় পার্টির মহাসচিব কাজী মামুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কে চলমান লোকজনের হাতে পানির বোতল তুলে দেন।

পরে তিনি রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালের সামনে এবং ধোলাইখাল এলাকায় বিশুদ্ধ খাবার পানির বোতল ও স্যালাইন বিতরণ করেন।

এসব কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন পার্টির ভাইস- চেয়ারম্যান আবদুল আজিজ খান, মো. সারফুদ্দিন আহমেদ শিপু, যুগ্ম-মহাসচিব শেখ মাসুক রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সিরাজুল আরেফিন মাসুম, প্রাদেশিক বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার, যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক মেহবুব হাসান, যুগ্ম সাহিত্য ও কৃষ্ঠি বিষয়ক সম্পাদক আফতাব গনি, নির্বাহী সদস্য নাসির নেওয়াজ, কাদের মুন্সীসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

এদিকে জাতীয় পার্টি ঘোষিত কর্মসূচির অংশ হিসবে রাজধানীে মোহাম্মদপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে জাতীয় ছাত্র সমাজ।

সকালে নগনীর মোহাম্মদপুর টাউন হলের সামনে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু। এসময় আরো উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য রফিকুল হক হাফিজ, জাহাঙ্গীর আলম পাঠান, ভাইস-চেয়ারম্যান হাজী নাসির সরকার, আবু নাঈম মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম মহাসচিব এসএম হাসেম, যুগ্ম সমবায় বিষয়ক সম্পাদক চিশতী খায়রুল আবরার শিশির, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক নকিবুল হাসান নিলয়, সদস্য সচিব আবু সাইদ লিয়ন, যুগ্ম আহবায়ক এরফান আহমেদ, রেজাউল ইসলাম হাসিব, ছাত্রনেতা সাহিদ কাদরী, আবরার হোসেন ফাহিম, মুহিবুল্লাহ মুহিব ও তারেক হাসান প্রমূখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে