বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বিজয়নগরে নিখোঁজ নারী প্রার্থী নারায়নগঞ্জ থেকে উদ্ধার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ৩০ মে ২০২৪, ১২:০৭
প্রীতি খন্দকার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তারের খোঁজ পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম তাকে আনতে নারায়নগঞ্জ রওয়ানা হয়েছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি জানান, প্রীতি খন্দকারকে থানায় নিয়ে আসার পর বিস্তারিত বলতে পারবো।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলে আসছিলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতিক নিয়ে নির্বাচন করছেন। মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুই নারী সহযোগী নিয়ে নির্বাচনি প্রচারনায় যায় প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাহিরে আসেন আর প্রীতি ভোটারদের সাথে ভিতরে কথা বলছিলেন। ১০মিনিট ২০মিনিট পর ভিতরে গিয়ে প্রীতিকে খোঁজে পাচ্ছিলো না। পরে তিনি এ বিষয়ে বিজয়নগর থানায় জিডি করেন। স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম বলেন, নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকারকে নারায়নগঞ্জ জেলার কাঁচপুর থেকে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৫ জন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে