রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সাতকানিয়ায় ছাত্রলীগ নেতাকে হত্যা মামলার আসামি করায়  সংবাদ সম্মেলন 

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১১ জুন ২০২৪, ১৩:১৮
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান জয়কে পরিকল্পিতভাবে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জুন) বিকাল ৪ টায় উপজেলার রোড ভিউ রেস্টুরেন্টে ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন, ছদাহা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হাসান চৌধুরী তাহিল।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ঘটনার দিন মিজানুর রহমান জয় এলাকায় উপস্থিত ছিলেন না। তিনি তার কিছু নিকট আত্মীয়-স্বজনসহ উপজেলার কেরানিহাটের ইউসিবি ব্যাংকে অবস্থান করছিলেন। প্রমাণস্বরূপ ব্যাংকে অবস্থানের সিসিটিভি ফুটেজ পরিবারের কাছে রয়েছে।

তিনি আরও বলেন, বিগত কিছুদিন আগে উপজেলা ছাত্রলীগ কর্তৃক ছদাহা ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে। সদ্য ঘোষিত নতুন কমিটিতে মিজানুর রহমান জয়কে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে। তৃণমূলের রাজনৈতিক কর্মী হিসেবে তার এ উত্থান এলাকার একটি স্বার্থান্বেষী মহল মেনে নিতে না পেরে অহেতুক তাকে মামলায় জড়িয়েছে। এক নেতার প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধনে তাকে (জয়কে) হত্যা মামলার আসামী করা হয়েছে। সর্বোপরি সে রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, ঘটনার দিন ছুরিকাঘাতে নিহত মাহমুদুল হকের পিতা বদিউল আলম ও ভাই (মামলার বাদী) এনাম স্থানীয় একটি অনলাইন মিডিয়ায় হত্যাকান্ডে জড়িতদের নাম প্রকাশ করেছিল। সেখানে মিজানুর রহমান জয়ের নাম তারা কেউ বলেনি। কিন্তু শেষমুহুর্তে এসে দেখলাম হত্যা মামলায় জয়কে আসামি করা হয়েছে। বিষয়টি খুবই দুঃখজনক। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের শনাক্ত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে