বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত ৪

ঝিনাইদহ প্রতিনিধি
  ০৪ মে ২০২৩, ১৩:৫৮
আপডেট  : ০৪ মে ২০২৩, ১৪:১৫

ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ভ্যানের চাপায় ভ্যানযাত্রী দুই শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

বৃহষ্পতিবার (৪ মে) দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাদপুর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে একটি পিকআপ ভ্যানের চাপায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো- কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রবিউল ইসলামের ৪১ দিন বয়সের ছেলে রাফান ইসলাম, রবিউল ইসলামের ভাগনী কালীগঞ্জ উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকু মনি (৫), একই উপজেলার শাহপুর স্পন্দনপাড়ার ভ্যানচালক সলেমান শেখ (৬০) ও অজ্ঞাত এক ব্যক্তি। এসময় আহত হয়েছে নিহত শিশু রাফান ইসলামের মা রিমা খাতুন ও দাদি শিউলি বেগম। তাদের যশোর হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতদের প্রতিবেশী অঞ্জলী খাতুন জানান, নিহত রাফান ইসলামের বাবা রবিউল ইসলাম ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরী করেন। ঘটনার দিন রাফানকে ডাক্তার দেখিয়ে তার মা রাবিয়া খাতুন ও দাদি শিউলি বেগমসহ অন্যরা একটি ব্যাটারী চালিত ভ্যানে কোটচাঁদপুর শহর থেকে বাাড়ি ফিরছিল। পথিমধ্যে কাশিপুর কলেজ মোড়ে পৌছালে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ ভ্যানচালক নিহত হয়।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দীন জানান, হতাহতরা সকলে একটি বাটারিচালিত ভ্যানে চড়ে কোটচাঁদপুর শহর থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কাশিপুর কলেজ মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে দুই শিশুসহ তিনজন এবং যশোর হাসপাতাালে নেওয়ার পথে একজন মোট চারজন মারা গেছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে