মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

নড়াইল পৌর মেয়রের গাড়ি দূর্ঘটনায় চালক নিহত, মেয়র আহত

স্টাফ রিপোর্টার, নড়াইল
  ০৬ নভেম্বর ২০২৩, ১১:৩৮

নড়াইল পৌরমেয়র আঞ্জুমান আরার গাড়ি সড়ক দূর্ঘটনায় পড়ে চালক সুজন কর্মকার ঘটনাাস্থলেই মারা গেছে। রোববার দুপুর দেড়টার দিকে এই দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত মেয়র কে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেলে প্রেরন করা হয়েছে। এছাড়া গাড়িতে থাকা মহিলা কাউন্সিলন ইপি রানী ও হিসাবরক্ষক সাইফুজ্জামান,নড়াইল পৌর যুবলীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজিন লিটু ও আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন। নিহত সুজন মহিষখোলা গ্রামের নিরাপদ কর্মকার এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে,পৌর এলাকার বাহিরডাঙ্গা গ্রামে উন্নয়ন

কাাজ পরিদর্শন শেষে অফিসের দিকে ফিরছিলেন। এসময় ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ীর পাশে বাকে মোাড় না ঘুরে গাড়ীটি নিয়ন্ত্রন গাড়িটি সরাসরি দেয়ালে আঘাত করে। এতে চালক সুজন কর্মকার ঘটনাস্থলেই মারা যায়। মারাতœক আহত মেয়র ও অন্য ৩ জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। মেয়রের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেলে পাঠানো হয়েছে।

আহত হিসাবরক্ষক সাইফুজ্জামান জানান,নড়াইল পৌর মেয়র অন্যরা ৫নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনির জায়গা পরিদর্শন করে পৌরসভায় ফিরছিলেন। ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ীর পাশে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি বাড়ীর দেয়ালে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

এদিকে মেয়র আঞ্জুমান আরার এ দূর্ঘটনার সংবাদ পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা- কর্মী,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হাসপাতালে দেখতে আসেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে