রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

কালিয়াকৈরে অটোরিকশা-ট্রাকের সংঘর্ষে ৩ শ্রমিক নিহত

গাজীপুর/কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৪
আপডেট  : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকায় সোমবার ভোরে ট্রাক-ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই অটোযাত্রী । আহতদের উদ্ধার করে র্মিজাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

নিহতরা হলেন উপজেলার টালাবহ গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে মফজেল হোসেন(৬৫),আব্বাস জোয়াদ্দারের ছেলে জাহিদুল ইসলাম(৪০),ও একই উপজেলার বাউমান টালাবহ গ্রামের মৃত হাছেন আলীর ছেলে শওকত আলী(৪২) ।তিনজনেই র্নিমান শ্রমিকের কাজ করতেন ।

এ ঘটনায় ঘাতক ট্রাক টিকে আটক করেছে হাইওয়ে পুলিশ । আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানায়, সোমবার ভোর সাড়ে পাচঁটার দিকে বোডঘর এলাকা থেকে কাজের সন্ধানে ওই পাচজন ব্যক্তি অটোরিকসা যুগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্ভিস লাইন ( ছোট গাড়ি চলাচলের লেন) দিয়ে উল্টোপথে আসছিলেন ।এসময় চন্দ্রা থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো –উ-১৪-১৫৪৫) একটি মালবাহী ট্রাক মূল মহাসড়ক ব্যবহার না করে সার্ভিস সড়ক দিয়ে মির্জাপুর যাওয়ার পথে ব্যাটারী চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ওই অটোরিকশার চালক সহ পাঁচজন আহত হন ।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তিনজনকে র্কতব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন ও বাকি দুইজনের অবস্থা গুরতর হওয়ায় মির্জাপুর কুমুদিনি হাসপাতালে পাঠান ।

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ । তবে চালক পলাতক রয়েছেন ।

নাওজোর হাইওয়ে পুলিশের পরিদর্শক শাহদাত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক আটক করা হয়েছে চালক পলাতক । তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে