সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

ইনজুরিতে ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

ইনজুরিতে ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

রোববার দারুণ এক জয়ে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। তবে সে ম্যাচে বড় দুঃসংবাদ শুনতে হয়েছে তাদের। তবে অন্যতম সেরা তারকা ডেভিড ওয়ার্নার ইনজুরিতে পড়েছেন। কুঁচকির চোটে বাকি এক দিনের ম্যাচ ও টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। এমনকি অ্যাডিলেডে প্রথম টেস্টেও তাকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচের ফিল্ডিংয়ের সময় চোট পান ওয়ার্নার। পরে সতীর্থদের কাঁধে ভর দিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। তখন থেকেই ধারণা ছিল, ইনজুরি হয়ত বেশ গুরুতর। স্ক্যান করার পর জানা গেল তাই-ই। তার বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে ডার্সি শর্টকে। তবে শেষ ওয়ানডেতে একাদশে ওয়ার্নারের জায়গা ম্যাথু ওয়েডের খেলার সম্ভাবনাই বেশি।

ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচেই দলের জয়ে দারুণ অবদান রেখেছেন ওয়ার্নার। প্রথম ম্যাচে ৬৯ রান করার পর দ্বিতীয় ম্যাচেও খেলেছেন ৮৩ রানের ইনিংস। এদিকে, ওয়ার্নারের সঙ্গে বিশ্রাম দেওয়া হয়েছে প্যাট কামিন্সকেও। তবে তার পরিবর্তে কোনো ক্রিকেটারের নাম ঘোষণা করেনি তারা। মূলত টেস্ট সিরিজের জন্য তাকে তরতাজা করে তুলতেই বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। এই সিরিজের আগে ইংল্যান্ডে সীমিত ওভারের সিরিজ ও আইপিএলে টানা খেলার মধ্যে ছিলেন এই ফাস্ট বোলার।

দলের এই দুই পরিবর্তন নিয়ে কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, ‘টেস্ট সিরিজে আমাদের টিমের দুইজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার প্যাট (কামিন্স) এবং ডেভিড (ওয়ার্নার)। ডেভিডকে চোটের জন্য পুনর্বাসনে পাঠানো হয়েছে। এই গরমে মানসিক এবং শারীরিকভাবে তরতাজা রাখার জন্য প্যাটকেও তুলে নেওয়া হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে