শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিনের বলে চোট পেয়ে মাঠ ছাড়লেন তামিম

যাযাদি ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২৪, ১০:৫৪
তাসকিনের বলে চোট পেয়ে মাঠ ছাড়লেন তামিম

ক’দিন বাদেই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া টুর্নামেন্টটিতে ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন তামিম ইকবাল। এ লক্ষ্যে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন তিনি। সেখানেই এবার চোট পেয়েছেন টাইগার সাবেক এ দলপতি।

পিঠের পুরনো ইনজুরির কারণে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তামিম ইকবাল। ধীরে ধীরে নেটে ব্যাটিং শুরু করেছিলেন মাঠে ফেরার জন্য। এবার অনুশীলনের সময় তাসকিন আহমেদের বলে আঘাত পেয়েছেন এই ওপেনার।

মঙ্গলবার দুপুরে নেটে ব্যাটিং অনুশীলনের সময় তাসকিনের একটি বল এসে তামিমের বাম হাতের তর্জনি আঙুলে আঘাত করে। পরে দ্রুতই অনুশীলন থামিয়ে দেন তিনি। আঘাত পেয়ে তামিম কিছুক্ষণ বসে থাকেন ইনডোরে। এরপর ফিজিও বায়েজেদুল ইসলাম এসে অবস্থা পর্যবেক্ষণ করেছেন। আঙুলে টেপ পেঁচিয়ে ইনডোর থেকে বেরিয়ে যান। পরবর্তীতে নেট ছেড়ে তামিম চলে যান ইনডোরের ভেতরে। ধারণা করা হচ্ছে খুব একটা গুরুত্বর কিছু নয়। চোট পাওয়ার আগে কোচ মিজানুর রহমান বাবুলের অধীনে মিরপুরে ঘণ্টা তিনেক ব্যাটিং অনুশীলন করেন চট্টলা এক্সপ্রেস।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, এখনো তারা এই বিষয়ে অবগত নন। তবে সোমবার পর্যন্ত সব ঠিক ছিল বলে মন্তব্য করেন তিনি।

২৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ খেলেন তামিম। এরপর বিশ্বকাপ দল থেকে বাদ পড়লে আর মিরপুরমুখী হননি। গত শুক্রবার তিনি মাঠে ফেরেন। এদিন অনূর্ধ্ব-১৯ দলকে ব্যাট এনে দিয়েছিলেন। সবশেষ সোমবারও ব্যাটিং করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে