বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শোয়েবকে শুভকামনা সানিয়ার

যাযাদি ডেস্ক
  ২২ জানুয়ারি ২০২৪, ১১:৩৬
আপডেট  : ২৩ জানুয়ারি ২০২৪, ০৯:৫৯
শোয়েবকে শুভকামনা সানিয়ার

তৃতীয় বিয়ের খবর শনিবার প্রকাশ করেন শোয়েব মালিক। কিন্তু পাকিস্তানি অলরাউন্ডারের সঙ্গে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিবাহ বিচ্ছেদ হয়েছে কিনা সেটাই ছিল আলোচনায়। রোববার অবশ্য সানিয়ার পরিবারের পক্ষ থেকে সেটাও জানিয়ে দেওয়া হয়েছে।

সানিয়ার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, দু’জনের ডিভোর্স হয়েছে কয়েক মাস আগেই। তবে শোয়েবকে নতুন সংসার জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন সানিয়া মির্জা।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ ইমরান মির্জা লিখেছেন, ‘সানিয়া সব সময় পারিবারিক জীবন লোকচক্ষুর অন্তরালেই রেখেছে। কিন্তু আজ প্রয়োজন হয়ে পড়েছে বিষয়টা সম্মুখে আনার। শোয়েব মালিক আর সানিয়া মির্জার ছাড়াছাড়ি হয়ে গেছে কয়েক মাস আগে। সে শোয়েবকে নতুন সংসার জীবনের জন্য শুভকামনা জানিয়েছে।’

সানিয়ার জীবনের স্পর্শকাতর এই সময় সবার প্রতি গোপনীয়তা রক্ষার অনুরোধ করেছেন তার বাবা, ‘জীবনের স্পর্শকাতর এই সময় সব ভক্ত ও শুভাকাক্সিক্ষদের অনুরোধ করব তারা যেন সানিয়ার গোপনীয়তার কথা ভেবে সব ধরনের জল্পনা-কল্পনা থেকে দূরে থাকে।’

অনেক দিন ধরেই শোয়েব-সানিয়ার ছাড়াছাড়ির খবর শোনা যাচ্ছিল। ২০২২ সালে এ সংক্রান্ত খবরের পর থেকে এ বিষয়ে নানা গুঞ্জন চলমান থেকেছে। কিন্তু দুই পক্ষই এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। কেউ এ বিষয়ে জনসম্মুখে কথা বলেননি।

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে শোয়েব বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১০ সালে। আট বছর পর ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে একমাত্র ছেলে ইজহান মির্জা মালিক। তারপর দু’জনের সম্পর্ক ঘিরে নানামুখী নেতিবাচক খবর প্রচার পেলেও শোয়েব কখনোই সেসবের সত্যতা স্বীকার করেননি। এসবের মাঝেই শোয়েব মালিক তৃতীয় বিয়ের খবর প্রকাশ করেন। তারকা এই ক্রিকেটার বিয়ে করেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে