বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে রংপুর, ফিরলেন সাকিব

যাযাদি ডেস্ক
  ২৬ জানুয়ারি ২০২৪, ১৫:৩৯
টস জিতে ফিল্ডিংয়ে রংপুর, ফিরলেন সাকিব

বিপিএলের সিলেট পর্ব শুরু হচ্ছে আজ। মাঠে নামছে রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্স। টস জিতে রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান নিয়েছেন ব্যাটিংয়ের সিদ্ধান্ত। খুলনা নামছে ব্যাটিংয়ে।

আজ রংপুরের একাদশে ফিরেছেন সাকিব আল হাসান। চোখের সমস্যায় ডাক্তার দেখাতে সিঙ্গাপুর গিয়ে বিপিএলের এক ম্যাচ মিস করা সাকিব আল হাসান আজকের ম্যাচ দিয়ে ফের বিপিএলে ফিরছেন।

হ্যাটট্রিক জয়ের মিশনে টস হারলেন খুলনার অধিনায়ক এনামুল হক বিজয়, তবে তাদেরই আগে ব্যাট করতে পাঠালেন রংপুর রাইডার্সের দলনেতা নুরুল হাসান সোহান। দুপুর ২টায় মাঠে গড়াবে ম্যাচটি। সাকিবকে একাদশে ফেরাতে রংপুর রাইডার্স বাদ দিয়েছে স্পিনার হাসান মুরাদকে।

বিপিএলে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে খুলনা টাইগার্স। দলটি রয়েছে টেবিলের শীর্ষে। অপরদিকে দুই ম্যাচ থেকে একটি জয় ও একটি হার নিয়ে টেবিলের তিনে রয়েছে রংপুর।

রংপুর রাইডার্স একাদশ : বাবর আজম, রনি তালুকদার, ব্রেন্ডন কিং, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (অধিনায়ক ও উইকেটকিপার), শামীম পাটোয়ারী, মোহাম্মদ নবী, আজমতউল্লাহ ওমরজাই, শেখ মেহেদী, হাসান মাহমুদ, রিপন মন্ডল।

খুলনা টাইগার্স একাদশ : এনামুল হক বিজয় (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, শাই হোপ (উইকেটকিপার), এভিন লুইস, আফিফ হোসেন, ফাহিম আশরাফ, হাবিবুর রহমান সোহান, মুকিদুল ইসলাম মুগ্ধ, ওশানে থমাস, নাসুম আহমেদ ও নাহিদুল ইসলাম।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে