বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির ওপর রেগে গেলেন সুয়ারেজ!

যাযাদি ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২৪, ১০:২০
মেসির ওপর রেগে গেলেন সুয়ারেজ!

আর্জেন্টাইন ক্ষুদে জাদুর লিওনেল মেসি ও উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেজ অনেক দিন ধরে এক সঙ্গে বার্সেলোনায় খেলেছেন। সেই জন্য মেসি ও সুয়ারেজের বন্ধুত্বের সম্পর্ক অনেক গভীর। একজন যেন আরেকজনের হরিহর আত্মা। বার্সেলোনায় সর্বশেষ ২০২০ সালে দু’জন এক সঙ্গে খেলেছেন। চারবছর পর আবারও এক সঙ্গে হলেন মেসি-সুয়ারেজ। যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে আবারও জুটি বাঁধলেন এই দুই ফুটবলার।

কিন্তু সম্প্র্রতি একটি ভিডিওতে দেখা গেছে, মেসির ওপর রেগে গেলেন সুয়ারেজ। যে ভিডিও দেখে খুব অবাক হয়েছেন ভক্তরা। মূলত বিষয়টা ছিল, সুয়ারেজ যখন ইন্টার মায়ামির প্রাক মৌসুম প্রস্তুতিতে মাঠে নামছিলেন, তখন ক্লাবের ফুটবলাররা দুই পাশে দাঁড়িয়ে তাকে সম্মান জানাচ্ছিলেন। তার সাবেক তিন সতীর্থ লিওনেল মেসি, জর্দি আলবা এবং সার্জিংও বুস্কেটস পিঠ চাপড়ে দিচ্ছিলেন সুয়ারেজের। মেসির চাপড়ে দেওয়াটা একটু জোরেই পড়েছিল পিঠের উপরিভাগে, ঘাড়ের নিচে। এতেই খানিকটা ব্যথা পেয়েছেন উরুগুয়ের এই ফুটবলার। পরে তাকে দেখা গেছে এ নিয়ে প্রতিক্রিয়া দেখাতে।

আন্তর্জাতিক গণমাধ্যম এ নিয়ে রিপোর্ট প্রকাশ করেছে। তবে ভিডিওতে বিষয়টাকে এতটা গুরুতর বলে মনে হয়নি। পরেই এ বিষয়টা মিটমাট হয়ে গেছে। এরপর দেখা গেছে মেসি-সুয়ারেজরা কাঁধে কাঁধ মিলিয়ে অনুশীলন করছেন।

এদিকে, প্রাক প্রস্তুতিতে দু’টি ম্যাচ খেলেছে ইন্টার মায়ামি। যার একটিতে ড্র করেছে তারা, অন্যটিতে হেরে গেছে তারা। এরই মধ্যে ইন্টার মায়ামি আবার উড়ে এসেছে সৌদি আরবে। যেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর-আল হিলালের সঙ্গে ম্যাচ খেলবে যুক্তরাষ্ট্রের ফুটবল দল ইন্টার মায়ামি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে