শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পিএসএল রেখে আম্বানির ছেলের বিয়েতে পোলার্ড

যাযাদি ডেস্ক
  ০৪ মার্চ ২০২৪, ১১:০০
ছবি: সংগৃহীত

চলমান পিএসএলে শান মাসুদ ও শোয়েব মালিকদের দল করাচি কিংসের হয়ে খেলছেন পোলার্ড। দলের গুরুত্বপূর্ণ খেলা রেখে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিবাহপূর্ব অনুষ্ঠানে যোগ দিয়েছেন কাইরন পোলার্ড। রোববার মোহাম্মদ রিজওয়ানের দল মুলতান সুলতানসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল পোলার্ডের দল করাচি কিংসের। কিন্তু ক্যারিরিয়ান এই তারকা ভারতে চলে যাওয়ার কারণে এই ম্যাচে তাকে দলে পাবে। বিয়ের অনুষ্ঠান শেষ করে সোমবার দলের সঙ্গে যোগ দেবেন পোলার্ড। পরের ম্যাচ কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে মাঠে নামবে পোলার্ডের দল।

দীর্ঘ ১৩ বছর ধরে আইপিএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন পোলার্ড। ২০২৩ সালের আসরে অবসর নেওয়ার পর তাকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে মুম্বাই। অপরদিকে মুম্বাইয়ের মালিক হলেন মুকেশ আম্বানি। যে কারণেই মূলত, আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে যাওয়ার বাধ্যবাধকতা পোলার্ডের।

পোলার্ড ছাড়াও বিবাহপূর্ব এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন ভারতীয় ও বিশ্বের অনেক জনপ্রিয় তারকা। ভারতীয়দের মধ্যে ছিলেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মাসহ জাতীয় দলের অনেকে।

আন্তর্জাতিক তারকাদের মধ্যে ছিলেন, নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট, অস্ট্রেলিয়ার টিম ডেভিড, পপ তারকার রিহান্না, ওয়েস্ট ইন্ডিজের তারকা নিকোলাস পুরান ও ডোয়াইন ব্রাভোসহ আরও অনেকে।

পিএসএলের চলতি আসরে ব্যাট হাতে দারুণ খেলছেন পোলার্ড। নিজ দল করাচির সর্বোচ্চ রান সংগ্রাহক সাবেক ওয়েস্ট ইন্ডিজ তারকা। এখন পর্যন্ত ৫ ম্যাচে ১৯৬ রান করেছেন ৩৬ বছর বয়সী এই তারকা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে