বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কাশ্মীরে হাইওয়ে থেকে খাদে গাড়ি, নিহত ১০

যাযাদি ডেস্ক
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
কাশ্মীরে হাইওয়ে থেকে খাদে গাড়ি, নিহত ১০

ভারত-শাসিত জম্মু-কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অভিবাসী শ্রমিক। তারা শ্রীনগরে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের বহনকারী গাড়িটি হাইওয়ে থেকে ৩০০ ফুট গভীরে একটি খাদে পড়ে গেলে প্রাণহানির এই ঘটনা ঘটে।

কর্মকর্তারা জানিয়েছেন, স্থানীয় সময় রাত দেড়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে এবং গাড়িটি রামবান জেলার ব্যাটারি চেশমা ??নামক স্থানে ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায়।

নিহতরা শ্রীনগরের দিকে যাচ্ছিলেন। প্রবল বৃষ্টির মধ্যে মৃতদেহ উদ্ধারের জন্য কাশ্মীরের দুর্যোগ ব্যবস্থাপনা কর্মীদের পাশাপাশি পুলিশও সেখানে উদ্ধার অভিযান শুরু করেছে।

লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এই প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, নিহতদের পরিবারকে সব সহায়তা দেওয়া হবে।

'এক্সে' দেওয়া এক পোস্টে মনোজ সিনহা বলেছেন, 'রামবনে দুর্ভাগ্যজনক সড়ক দুর্ঘটনার কথা জানতে পেরে আমি গভীরভাবে মর্মাহত, যাতে মূল্যবান অনেক প্রাণ হারিয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ভুক্তভোগীদের আত্মীয়দের নিয়ম অনুযায়ী সব ধরনের সহায়তা দেওয়ার জন্য আমি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনারকে নির্দেশ দিয়েছি।' তথ্যসূত্র : এনডিটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে