বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বামদের সঙ্গে যৌথ প্রচারে প্রিয়াঙ্কা গান্ধী

যাযাদি ডেস্ক
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
বামদের সঙ্গে যৌথ প্রচারে প্রিয়াঙ্কা গান্ধী

'কাদা ছোড়াছুড়ির রাজনীতি'র পথ এড়িয়ে বামদের সঙ্গে যৌথ রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। মঙ্গলবার ভারতের আগরতলার মহারাজা বীরবিক্রম মাণিক্য বিমানবন্দরে পৌঁছানোর পর শহরের দুর্গা চৌমহনি এলাকা থেকে রোডশো শুরু করেন প্রিয়াঙ্কা।

রোডশোতে বিপুল জনসমাগম হয়েছিল। সেখানে প্রিয়াঙ্কা দিয়েছেন পাঁচ প্রতিশ্রম্নতি। যার ওপর ভিত্তি করেই এবার লোকসভা ভোটের ইশতেহার প্রকাশ করেছে কংগ্রেস।

এরপর এক্স হ্যান্ডলে প্রিয়াঙ্কা লেখেন, 'আজ আমি ত্রিপুরা পশ্চিমে মা ত্রিপুরেশ্বরীর ভূমিতে রোডশো করেছি এবং এখানকার ভাইবোনদের সঙ্গে দেখা করেছি। কংগ্রেসের পাঁচ প্রতিশ্রম্নতি নিয়ে মানুষের মধ্যে প্রচন্ড উৎসাহ। কংগ্রেস ৩০ লাখ চাকরি, কৃষকদের ফসলের নূ্যনতম সহায়ক মূল্য (এমএসপি), নারীদের জন্য বার্ষিক এক লাখ টাকা অনুদান, ভূমিহীনদের জমি এবং দ্বাদশ শ্রেণি পর্যন্ত বিনামূল্যে শিক্ষার প্রতিশ্রম্নতি পালন করবে।'

প্রথম দফায় আগামী ১৯ এপ্রিল উত্তর-পূর্বাঞ্চলের ত্রিপুরার দুটি লোকসভা আসনেই ভোটগ্রহণ হবে। এবার সেখানে বিজেপির সঙ্গে বাম-কংগ্রেস জোটের লড়াই হতে পারে বলে মনে করা হচ্ছে। ত্রিপুরার রাজপরিবারের সন্তান প্রদ্যোতকিশোর দেববর্মণের দল তিপ্রা মথার সঙ্গে এবার জোট গড়েছে বিজেপি। পূর্ব ত্রিপুরা আসনে 'পদ্ম' প্রতীকে প্রার্থী হয়েছেন প্রদ্যোতের বোন কীর্তি সিংহ দেববর্মা। পশ্চিম ত্রিপুরা আসনে রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী বিপস্নব দেব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে