রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাবিপ্রবির ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শিক্ষা জগৎ ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রশাসনিক ভবন-২ এর সামনে ১৪ ফেব্রম্নয়ারি জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলনের মাধ্যমে এ দিবস সূচনা করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

পরে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মু্যরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপাচার্য। বিশ্ববিদ্যালয় পরিবারের সবাইকে উত্তরীয় পরিয়ে দিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও প্রধান ফটক প্রদক্ষিণ করে হ্যান্ডবল গ্রাউন্ডে এসে সমাবেশে মিলিত হয়। এরপর বেলুন উড়ানো এবং কেক কাটার মাধ্যমে ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ডক্টর মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির নেতারা, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টর, হল প্রভোস্ট, বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে