logo
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ ১২ কার্তিক ১৪২৭

  বিনোদন ডেস্ক   ২৩ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

মাদককান্ডে দীপিকার নাম!

মাদককান্ডে দীপিকার নাম!
দীপিকা পাড়ুকোন
একেই বলে কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসা! এবার বলিউডের মাদক কান্ডে নাম জড়াল দীপিকা পাড়ুকোনের। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাটে তাকে 'শ' নামে একজনের কাছে মাদক চাইতে দেখা গেছে। এরপরই অভিনেত্রীর ম্যানেজারকে সমন পাঠানো হচ্ছে বলে নারকোটিকস কন্ট্রোল বু্যরো সূত্রের খবর। তলব করা হতে পারে অভিনেত্রীকেও।

সুশান্ত সিং রাজপুতের তদন্তে নেমে বলিউডের অন্দরে ছড়িয়ে থাকা মাদক চক্রের জাল গোটাচ্ছে এনসিবি। তদন্তে উঠে আসছে একের পর এক হর্তাকর্তার নাম। জেরা করা হচ্ছে তাদের। কখনও বা নিষিদ্ধ মাদকের নেশা করার অভিযোগ কিংবা সরবরাহের অভিযোগে বিদ্ধ করা হচ্ছে। দিন কয়েক আগেই এই তালিকায় নাম এসেছে সারা আলী খান, রকুল প্রীতদের। তালিকার সর্বশেষ সংযোজন বলিউডের প্রথম সারির গস্নামার কন্যা দীপিকা পাড়ুকোনের। কীভাবে সামনে এলো রণবীর পত্নীর নাম?

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, নারকোটিকস কন্ট্রোল বু্যরোর তদন্তকারীরা মাদক যোগের বিষয়ে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করছেন। সেই সূত্র ধরেই তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার হোয়াটস অ্যাপ চ্যাট খতিয়ে দেখছিলেন তদন্তকারীরা। সেখান থেকেই 'উ' ও 'ক'-এর সঙ্গে জয়ার কথোপকথন সামনে আসে। অন্য আরেকটি চ্যাটে দেখা যায়, ডি, কে-এর কাছ থেকে 'মাল' চাইছেন। এরপর তদন্ত করতেই ডি-ফর দীপিকা ও 'ক' যে ম্যানেজার কারিশমা স্পষ্ট হয়ে যায় বলে খবর। এরপরই কারিশমা প্রকাশকে তলব করেছে বলে সূত্রের দাবি। প্রসঙ্গত, কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির হয়ে কাজ করেন কারিশমা। এই এজেন্সিকেই সুশান্ত মামলায় ইডির প্রশ্নের মুখেও পড়তে হয়েছে।

ভারতের আরেক জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে 'ডি' এবং 'কে'-এর কথোপকথন সামনে এসেছে। যেখানে ২০১৭ সালে অক্টোবর মাসে ডি মাদক (হ্যাশ) চাইছেন। কথোপকথনে অমিত বলে আরও একজনের নাম উঠে আসে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে