সা ক্ষা ৎ কা র

চ্যালেঞ্জিং চরিত্রই ভালো লাগে

টেলিভিশন নাটকের আলোচিত অভিনেত্রী জাকিয়া বারী মম। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও তার সুনাম রয়েছে। আগামী স্বাধীনতা দিবস উপলক্ষে তার অভিনীত দুটি চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা রয়েছে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক নানা বিষয়ে কথা হলো তার সঙ্গে
চ্যালেঞ্জিং চরিত্রই ভালো লাগে
জাকিয়া বারী মম

মার্চে 'আগামীকাল'...

স্বাধীনতা দিবস উপলক্ষে 'আগামীকাল' চলচ্চিত্রটি মুক্তি পাবে শুনেছি। ইতোমধ্যে জেনেছি, মুক্তির যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। চলচ্চিত্রটির কাজ অনেক আগেই শেষ হয়েছে। গত বছরই মুক্তির কথা ছিল কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি।

রূপা চরিত্রে...

'আগামীকাল' চলচ্চিত্রের গল্প ও চরিত্র আমার কাছে খুব ভালো লেগেছে। এতে আমি রূপা চরিত্রে অভিনয় করেছি। সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। মুক্তির পর ভালো-মন্দ দর্শকই বলতে পারবেন। তবে আমি সত্যিই সিনেমাটি নিয়ে আশাবাদী। দর্শকের কাছে অনুরোধ থাকবে নিজেদের সতর্ক রেখে তারা যেন চলচ্চিত্রটি হলে গিয়ে উপভোগ করেন।

আবার তৌকীর আহমেদ পরিচালনায়...

তৌকীর আহমেদ পরিচালনায় 'দারুচিনি দ্বীপ' চলচ্চিত্রে অভিনয় করে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলাম।

এরপর দীর্ঘ ১৩ বছর পার হয়ে গেছে। সম্প্রতি তৌকীর আহমেদের পরিচালনায় 'স্ফুলিঙ্গ' চলচ্চিত্রে অভিনয় করছি আইরিন চরিত্রে। ইতোমধ্যে চলচ্চিত্রটির শুটিং প্রায় শেষের দিকে। এটিও মার্চে মুক্তির সম্ভাবনা রয়েছে।

চ্যালেঞ্জিং চরিত্রে...

আমি আগে থেকেই অনেক কাজ করি না।

বেছে বেছে অল্প কাজ করি। গতানুগতিক হালকা চরিত্রের চেয়ে চ্যালেঞ্জিং চরিত্রই আমার

ভালো লাগে।

ওয়েব সিরিজ...

সময়ের দাবি এখন ওয়েব সিরিজ। বিশ্বের অন্যান্য দেশেও বড় বড় শিল্পীরা এই মাধ্যমে কাজ করছেন। আমাদের দেশেও ওয়েব সিরিজের কাজ চলছে। অনেক ভালো ভালো কাজ হচ্ছে। আমি কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছি।

সম্প্রতি আরিফিন শুভর সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছি। এটি নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে