বিচারকের আসনে ভাবনা

বিচারকের আসনে ভাবনা

প্রথমবার বিচারকের আসনে বসছেন চলতি প্রজন্মের অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুরু হচ্ছে বাংলালিংকের নতুন ট্যালেন্ট শো 'টফি স্টার সার্চ'। বাংলালিংকের এই ওটিটি পস্ন্যাটফরমের শোটিতে বিচারক হিসেবে থাকছেন এই অভিনেত্রী। গান, নাচ, অভিনয়, জাদু বা অন্যান্য যে কোনো প্রতিভা তুলে ধরা যাবে এ আয়োজনে। এর জন্য টফি অ্যাপে চ্যানেল খুলে অংশগ্রহণ করে টফি স্টার সার্চে প্রতিভা দেখিয়ে ভিডিও আপলোড করতে হবে। এমন একটি আয়োজনের বিচারক হতে পেরে উচ্ছ্বসিত ভাবনা। এ বিষয়ে তিনি বলেন, 'সত্যি বলতে এর পরিকল্পনা বেশ ভালো লেগেছে। বড় আয়োজনে হচ্ছে ট্যালেন্ট শোটি। আমি নিজেও বিষয়টি নিয়ে এক্সাইটেড। ৩০ নভেম্বরের মধ্যে আবেদন করতে পারবে যে কেউ। আর ডিসেম্বরের ৫ তারিখ থেকে আমরা শুটিংয়ে যাবো। চলবে জানুয়ারি পর্যন্ত।' ভাবনা আরও বলেন, 'বিভিন্ন শাখায় নিজের প্রতিভা তুলে ধরার এমন আয়োজন সচরাচর হয় না। এখানে কোটি টাকার পুরস্কার থাকছে। আমি আশা করছি খুব ভালো কিছু হতে যাচ্ছে।

এদিকে ভাবনা অভিনীত 'লাল মোরগের ঝুঁটি' সিনেমাটি ১০ ডিসেম্বর মুক্তি পাবে। নুরুল আলম আতিক পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক এ সিনেমাতে তাকে দেখা যাবে পদ্ম চরিত্রে। এটি ভাবনার দ্বিতীয় চলচ্চিত্র। সিনেমাটি নিয়ে ভাবনা বলেন, 'করোনার এই সময়ে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি গল্পনির্ভর। আমি আশা করব এ ছবিটি শুধু নয়, ডিসেম্বরে যতগুলো ছবি মুক্তি পাবে তার সবই যেন ভালো চলে। দর্শক যেন সব ছবিই দেখতে আসেন।'

অন্যদিকে, নতুন আরও একটি সিনেমা নিয়ে কথা চলছে বলে জানালেন ভাবনা। তবে নতুন এ বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি। এ অভিনেত্রী বলেন, কয়েকটি সিনেমা নিয়ে কথা হয়েছে। তবে এরমধ্যে একটি ছবি হয়তো করব। খুব দ্রম্নতই সেটা পাকাপাকি হবে। আর সেটা হলে সবাই জানবেন। সিনেমার প্রস্তাব এলে অনেকেই থাকে। তবে মনের মতো গল্প, চরিত্র কমই মেলে। সে কারণেই অপেক্ষা করি। ব্যাটে-বলে মিললেই কেবল সিনেমায় কাজ করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে