ফের করোনা আতঙ্কে শোবিজ

ফের করোনা আতঙ্কে শোবিজ

ফের করোনা তান্ডবে জর্জরিত পুরো বিশ্ব। উৎকণ্ঠা-ভয় বিরাজ করছে সর্বত্র। আশঙ্কাজনক হারে বাড়ছে কোভিড-১৯ সংক্রমণ। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সাধারণ লোকের মতো মহামারির কবলে পড়ছেন শোবিজ তারকারাও। ইতোমধ্যে অর্ধশতাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কেউ কেউ সুস্থ হয়ে উঠলেও নতুন করে আক্রান্ত হচ্ছেন অনেকে। এ নিয়ে বিনোদন আঙ্গিনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যে কোনো মুহূর্তে আবার বন্ধ হয়ে যেতে পারে নাটক-সিনেমার শুটিং, সিনেমা হল ও সংস্কৃতি-বিনোদনের সব আয়োজন। নতুন ছবিও মুক্তি পাচ্ছে না করোনার ভয়ে। স্থগিত হয়ে যেতে পারে টেলিভিশন নাটকের 'অভিনয় শিল্পী সংঘ' ও 'চলচ্চিত্র শিল্পী সমিতি'র নির্বাচন। এরই মধ্যে কনসার্ট থেকে নিজেদের ফিরিয়ে রাখছেন গানের শিল্পীরা।

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে এ খবব নিজেই জানিয়েছেন তিনি। পূর্ণিমা ফেসবুক পোস্টে লিখেছেন: 'কোভিড পজিটিভ।' সঙ্গে জুড়ে দিয়েছেন মুখে মাস্ক পরিহিত একটি ইমো। এর আগে ২০২০ সালের অক্টোবরে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। ফুসফুসে সংক্রমণ নিয়ে শনিবার রাজধানী গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা তুষার খান। অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম জানান, গত চার-পাঁচদিন ধরে অসুস্থ তুষার। শনিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ফুসফুস সংক্রমিত হয়েছে, কাঁশি আছে; কথা বলতেও সমস্যা হচ্ছে।

আবারও আক্রান্ত হয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। সম্প্রতি করোনা পরীক্ষা করান আসাদুজ্জামান নূর। ১৬ জানুয়ারি তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর সোমবার (১৭ জানুয়ারি) সকালে তিনি হাসপাতালে যান। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। জানা যায়, জাতীয় সংসদ অধিবেশনে যোগদানের জন্য আসাদুজ্জামান নূর নমুনা জমা দেন। এরপরই তার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে ২০২০ সালে করোনা আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। তখন কয়েকদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন তিনি। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। এ শিল্পী জানান, গত রোববার (১৬ জানুয়ারি) রাত থেকে তিনি অসুস্থ। পরেরদিন সোমবার টেস্ট করানো হয়। এরপর মঙ্গলবার করোনা টেস্টের ফল পজিটিভ আসে। ন্যান্সি আরও জানান, কোভিডের দুই ডোজ টিকা নেওয়ার পরও তিনি আক্রান্ত হয়েছেন। তবে তার পরিবারের সদস্যরা ভালো আছেন বলেও জানান এই শিল্পী। ১৪ জানুয়ারি করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান লাক্স তারকাখ্যাত অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। নিজের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিয়ে তিনি একটি ফেসবুক পোস্টও দিয়েছেন। সেখানে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। ফারিয়া বলেন, 'কয়েক দিন ধরে আমার জ্বর, কাশি ও নিঃশ্বাস নিতেও সমস্যা হচ্ছিল। এরপর সন্দেহ থেকে করোনা টেষ্ট করাই। আজ (১৪ জানুয়ারি) টেস্টের রেজাল্ট পেলে জানতে পারি, পজিটিভ।' একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন মডেল ও অভিনয় শিল্পী সজল, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে করোনা আক্রান্তের কারণে মিলাকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে। তারা সবাই অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিয়েতে গিয়েছিলেন। সেখান থেকে আসার পরেই তাদের করোনা পজিটিভ ধরা পরে। এদিকে মিমের বর সনি পোদ্দার করোনায় আক্রান্ত হওয়ার কারণে মিম হানিমুনে যাওয়ার পরিকল্পনা বাতিল করেছেন। মিমের বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ। মডেল, কণ্ঠশিল্পী ও অভিনেত্রী মিথিলা করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে মিথিলার স্বামী নির্মাতা সৃজিত মুখার্জি ও তার সন্তান করোনাভাইরাসে আক্রান্ত হন। স্বামী ও সন্তানকে কোয়ারেন্টাইনে রেখে আলাদা থাকছিলেন মিথিলা। আলাদা থাকার পরও তিনি করোনায় আক্রান্ত হলেন। এই প্রসঙ্গে মিথিলা বলেন, কয়েকদিন ধরেই শরীরটা খারাপ যাচ্ছিল। করোনার লক্ষণগুলোও ছিল। করোনার লক্ষণ মিলে যাওয়ায় ৩-৪ দিন আগে কভিড-১৯ টেস্ট করাই। রিপোর্ট নেগেটিভ আসে। তবে ৬ জানুয়ারি আবারও নমুনা পরীক্ষা করালে রিপোর্টে পজিটিভ আসে। সবার কাছে দোয়া চাই।' নিজের, স্বামী ও সন্তানের জন্যও সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেত্রী মিথিলা। ঢালিউডের একসময়ের সাড়া জাগানো নায়িকা শাবনূর করোনায় আক্রান্ত হন। এর পর আসে তার ছেলে আইজানের করোনা আক্রান্তের খবর। অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে চিকিৎসা চলে শাবনূরের। ফেসবুকে শাবনূর জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার এক দিন পরই তার একমাত্র ছেলে আইজানেরও করোনা ধরা পড়ে। তারও আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বাংলা সিনেমার সোনালি দিনের নায়ক, প্রযোজক, পরিচালক সোহেল রানা। তবে এখন তিনি ভালো আছেন। নিজের ফেসবুকে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান মডেল-অভিনেত্রী, আরজে ও উপস্থাপক অভিনেত্রী নওশীন। ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে লেখেন, 'কোভিড পজিটিভ'। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ এবং শিল্পী-নির্মাতা ফাল্গুনী হামিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে