শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

স্থগিত 'শ্যামা কাব্য'র মুক্তি

বিনোদন রিপোর্ট
  ২১ নভেম্বর ২০২৩, ০০:০০
স্থগিত 'শ্যামা কাব্য'র মুক্তি

টিজার-ট্রেইলার থেকে শুরু করে গান প্রকাশ; ধারাবাহিকভাবে সবই প্রকাশ হচ্ছিল আগামী ২৪ নভেম্বরকে টার্গেট করে। কথা ছিল, এদিন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সরকারি অনুদানে নির্মিত সিনেমা বদরুল আনাম সৌদের 'শ্যামা কাব্য'। সেই লক্ষেই প্রচারণাও শুরু করে টিম। কিন্তু হঠাৎ রোববার সন্ধ্যায় নির্মাতা ঘোষণা দিলেন, ছবিটির মুক্তি আপাতত স্থগিত। একটি ভিডিও বার্তার মাধ্যমে নির্মাতা সৌদ জানান, দেশের চলমান অস্থিতিশীল পরিস্থিতির কথা বিবেচনা করেই 'শ্যামা কাব্য'র মুক্তি পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন তারা। নতুন মুক্তির তারিখ এখনও ঠিক করেননি।

বদরুল আনাম সৌদ বলেন, 'হরতাল-অবরোধ চলছে, যদিও মানুষ কাজের প্রয়োজনে ঘর থেকে বের হচ্ছেন। কিন্তু কিছু নাশকতামূলক ঘটনাও ঘটছে। সিনেমাটি মুক্তি দেওয়া হলে আমরা দর্শককে হলে আসতে বলব। কিন্তু নাশকতার কারণে এই মুহূর্তে কাউকে আমরা সিনেমা হলে আসার আহ্বান জানাতে পারছি না। কারণ কোনও প্রাণের দায় বা কারও কোনো ক্ষতির দায় আমরা নিতে পারছি না। তাই আপাতত আমাদের সিনেমাটির মুক্তি স্থগিত করছি।'

গত ৯ নভেম্বর প্রকাশ করা হয়েছে 'শ্যামা কাব্য'র ট্রেইলার।

যেটা দেখে অনেকেই প্রশংসা করেছেন, ছবিটি দেখার আগ্রহ জানিয়েছেন। সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন নীলাঞ্জনা নীলা, সোহেল মন্ডল, ইন্তেখাব দিনার, নওরিন হাসান খান জেনি, সাজু খাদেম, শাহাদাত হোসেন, এ কে আজাদ সেতু, শুভাশিস ভৌমিক প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন বদরুল আনাম সৌদ ও সুবর্ণা মুস্তাফা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে