শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আদালতের দারস্থ জ্যাকলিন

বিনোদন ডেস্ক
  ২০ ডিসেম্বর ২০২৩, ০০:০০

এভাবে আর থাকা যায় না। দেশের অন্দরে কোথাও গেলে, আদালতের অনুমতি, দেশের বাইরে গেলে তো নানা জিজ্ঞাসাবাদ! ঠগ সুকেশের সঙ্গে প্রেমের মূল্য যে এভাবে দিতে হবে, তা স্বপ্নেও ভাবতে পারেননি শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজ।

ভালোই চলছিল সব। গোপনে দেখা হচ্ছিল, ভরপুর প্রেম ছিল। হাতভর্তি উপহার ছিল। আর এখন, হাতে শুধুই নানা সময় নানা মামলার কাগজপত্র। হঁ্যা, বলিউড শোখিন এই অভিনেত্রীর মনে এখন এমনই ঝড়। টালমাটাল ক্যারিয়ার সামলে উঠতে না উঠতেই দুর্নীতির সঙ্গে যোগ। প্রেমিকের ছদ্মবেশে যে ঠগ আসবেন, তা কখনোই জানতেন না তিনি। এখন উপায়? বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সোমবার দিলিস্ন হাইকোর্টে গিয়েছিলেন জ্যাকলিন। ২০০ কোটি টাকার দুর্নীতিতে সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার কারণে ইডির পক্ষে ফৌজদারি মামলা জারি করা হয়েছে জ্যাকলিনের নামে। সম্প্রতি এই ফৌজদারি মামলা বাতিল করার আবেদন জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন জ্যাকলিন। অন্যদিকে দিলিস্ন পুলিশের পক্ষে করা একটি চাঁদাবাজির মামলায় প্রধান সাক্ষী তিনি।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিন কোনোভাবেই জড়িত নন। বিচারকের সামনে সুকেশ তখন বলেছিলেন, 'জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনো চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।' যদিও সুকেশ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন জ্যাকলিন। এ বিষয়ে একটিও মন্তব্য খরচ করতে তিনি রাজি নন।

আপাতত তিহার জেলে বন্দি সুকেশ। সেখান থেকেই জ্যাকলিনকে একের পর এক চিঠি পাঠাচ্ছেন তিনি। এবার জ্যাকলিনকে বাঘিনী বলে সম্বোধন করে লিখেছিলেন, 'বেবি প্রথমেই বলি, দোহার শোতে তোমায় দারুণ হট লাগছিল। আমার বম্মা তোমার থেকে সুন্দর এ পৃথিবীতে আর কেউ নেই।' তবে এসব মিথ্যে প্রেমের ফাঁদে জ্যাকলিন আর পড়তে চান না। বরং জ্যাকলিন এখন এসব থেকে দূরে থাকতে পারলেই বেঁচে যাবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে