সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিষণ্নতায় ভুগছেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
ইলিয়ানা ডিক্রুজ

নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে বরাবরই খোলামেলা ইলিয়ানা ডিক্রুজ। যা বলেন কোনো রাখঢাক না রেখেই বলেন। নিজের যৌনতা এবং যৌনজীবন নিয়ে বরবারই স্পষ্টবক্তা ইলিয়েনা ডি' ক্রুজ। এর আগে বলিউড নায়িকা বলেছিলেন যৌনতায় তিনি তৃপ্তি পান। যৌনতা তাকে তরুণ রাখে এবং যৌনতা নিয়ে প্রকাশ্যে কথা বলতেও তার দ্বিধা নেই। ফলে সুন্দরী এই বলিউড নায়িকা সাহসিনীও বটে নিজের মতামত প্রকাশ করার দিক থেকে।

মুম্বাইয়ে ১৯৮৭ সালের ১ নভেম্বর জন্ম ইলিয়েনার। তার বাবা ছিলেন আইনজীবী। মা রিলেশনশিপ ম্যানেজার হিসেবে চাকরি করতেন হোটেলে। ১০ বছর বয়সে বাবা মায়ের সঙ্গে তিনি চলে যান গোয়ায়। পরবর্তী সময়ে কাজের সূত্রে ফের আসেন মুম্বাইয়ে। বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেন তিনি।

বিজ্ঞাপনে মডেলিংয়ের হাত ধরেই আসে ছবিতে অভিনয়ের সুযোগ। ২০০৬ সালে তিনি সুযোগ পান দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনয়ে। সে বছরই মুক্তি পায় তার প্রথম ছবি, তেলেগু ইন্ডাস্ট্রিতে 'দেবদাসু'। প্রথম ছবিই তার বক্স অফিসে বাজিমাত করে।

এর পর ইলিয়ানাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পর পর ছবির সুযোগ আসতে থাকে তার কাছে। কেরিয়ারের সেই সূত্রপাত লগ্নে একাধিক নায়কের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তাদের মধ্যে অন্যতম প্রভাস।

এই অভিনেত্রী মাস কয়েক আগে ২০২৩ সালে আগস্ট মাসের প্রথম দিন পুত্রসন্তানের জন্ম দেন। কিন্তু এই সন্তান জন্মদানের সঙ্গে আরও আট-দশ জনের মাতৃত্বের হিসাব মেলানো যাবে না। কারণ তিনি প্রচলিত সমাজের কোনো ধার ধারেননি। বিয়ে না করেই মা হয়েছেন তিনি। বড় হয়ে সেই সন্তান তার সামাজিক অবস্থান নিয়ে নতুন কোনো অবসাদে ভুগবে কিনা এ নিয়েও তার কোনো দ্বিধা বা চিন্তা নেই। তার কাছ থেকে সেই সন্তান বড় হয়ে সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনের অধিকার রাখেন কিনা সেই প্রশ্ন নিয়েও তার কোনো মাথাব্যথা নেই।

ফলে এ নিয়ে কম বিতর্ক হয়নি। পরে অবশ্য নিজের প্রেমিক ও সন্তানের ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করেছিলেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানালেন, মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি। ইলিয়ানা জানিয়েছেন, সন্তান হওয়ার পর থেকেই প্রচন্ড অবসাদে ভুগছেন তিনি। অবসাদ এতটাই যে সন্তানের যত্নেও অনীহা রয়েছে তার। এ কারণে অপরাধবোধে ভুগছেন তিনি। চিকিৎসকরা ইলিয়ানাকে জানিয়েছেন, তিনি পোস্ট প্রেগ্ন্যাসি ডিপ্রেশনে ভুগছেন। এই রোগে অনেকেই ভুগে থাকেন সন্তানের প্রসবের পর। তবে ঠিক সময় চিকিৎসা না হলে, বড় আকারের বিপদ হতে পারে।

ইলিয়ানা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি প্রয়োজনীয় ওষুধ খাচ্ছেন। নায়িকার সঙ্গী মাইকেল সর্বদাই তার পাশে রয়েছেন বলে জানান। গত বছর এপ্রিল মাসেই মা হওয়ার সুখবর দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ।

অভিনেত্রীর ওই পোস্ট দেখা মাত্রই হইচই শুরু হয়েছিল নেটপাড়া থেকে বলিপড়ায়। সন্তানের বাবার খোঁজ করেও কম ট্রলড হতে হয়নি তাকে। তবে সেসব পাত্তা দেননি তিনি। চুটিয়ে মাতৃত্ব উপভোগ করেছেন। আর এত সবের পরও এখন গভীর অবসাদে ভুগছেন নায়িকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে