মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

বিনোদন রিপোর্ট
  ০৬ জানুয়ারি ২০২৪, ০০:০০

মিলার কণ্ঠে

'গো ভোট'

হঠাৎই বছরের শুরুতে নতুন চমক নিয়ে হাজির হলেন পপ সেনসেশন মিলা ইসলাম। ভোট প্রদানে তরুণ সমাজকে আগ্রহী করে তুলতে তিনি প্রকাশ করলেন 'গো ভোট' শিরোনামে নতুন গান। অটোমনাল মুন এর কথা ও সুরে, আদিব কবিরের সঙ্গীতায়োজনে গানটি প্রকাশিত হয়েছে মিলা'র নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। মিউজিক ভিডিওটি তৈরি করেছেন তরুণ নির্মাতা সোহেল রাজ। 'হে নবীন হে সবুজ আর হয়ো না অবুঝ/ ছুঁড়ে ফেলো সংকোচ ভয়/যত মত তত পথ/ আজ নাও এ শপথ/ মেনে নিও না পরাজয়/ তোমার কথা বলুক আজ তোমার ঠোঁট/গো গো গো ভোট- এমন কথার রক ধাঁচের এই গানটির শুটিং হয়েছে উত্তরার মেট্রোরেল স্টেশনের পাশেই।

মিউজিক ভিডিওতে সর্বস্তরের জনগণের পাশাপাশি হাসান (আর্ক), সুইটি, রাফা, মিলন মাহমুদ, তৌহিদ আফ্রিদি, ফেরদৌস, জিয়াউল হক পলাশ, প্রতীক হাসানসহ একঝাঁক সেলিব্রিটি ও ইনফ্লুয়েন্সার এক হয়ে হাতে 'গো ভোট' পস্ন্যাকার্ড নিয়ে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। গানটিতে অংশ নেয়া প্রসঙ্গে মিলা বলেন, 'মূলত ক্যাপ এর মুবিন ভাইয়ের উৎসাহে গানটির সঙ্গে আমি যুক্ত হয়েছি, আর সঙ্গে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দিয়ে সর্বক্ষণ পাশে ছিলেন প্রিয় জুয়েল মোর্শেদ ভাই। দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি, এমনকি ভিডিও তৈরির জন্য আমি নিজেই প্রিয় সেলিব্রিটিদের কাছে গিয়ে ভিডিও বাইট সংগ্রহ করেছি। আশা করি গানটি ভালো লাগবে সবার।

দীঘিকে নিয়ে সেলিমের 'গাঁইয়া'

\হবিনোদন রিপোর্ট

কালজয়ী 'মনপুরা' থেকে 'স্বপ্নজাল' কিংবা 'গুণিন', গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে ভালোবাসাই উঠে এসেছে মুখ্য বিষয়বস্তু হিসেবে। তার ছবিতে নায়িকা হয়ে মুগ্ধতা ছড়িয়েছেন ফারহানা মিলি, পরীমনিরা। সাম্প্রতিক সময়ে তিনি নবাগতা মন্দিরাকে নিয়ে বানিয়েছেন 'কাজল রেখা'। যে ছবিটি আছে মুক্তির অপেক্ষায়।

এরই মধ্যে নতুন আরেকটি ছবির কাজে যুক্ত হলেন সেলিম। নাম 'গাঁইয়া'। আর এ ছবির নায়িকা হিসেবে বেছে নিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘিকে। যিনি একসময় শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয় ছিলেন। তবে এখন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবেই কাজ করেন।

\হসেলিমের এই ছবি অবশ্য পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্য। এটি মূলত ডিজিটাল পস্ন্যাটফর্ম বঙ্গ'র নতুন আয়োজন 'স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প' সিরিজের অংশ। এতে প্রেমের গল্পে বেশ কয়েকটি শর্টফিল্ম নির্মাণ করছেন গুণী নির্মাতারা। যার একটির দায়িত্ব পেলেন সেলিম।

বুধবার (৩ জানুয়ারি) বঙ্গ'র কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন দীঘি। এ সময় ফটোসেশনও সেরে নেন তারা। সেই মুহূর্তের ছবি দিয়ে 'গাঁইয়া' সংবাদ নিশ্চিত করেছেন তরুণ নায়িকা। উচ্ছ্বাস নিয়ে বলেছেন, 'আমি কতটা খুশি, বলে বোঝাতে পারবো না। কারণ তিনি আর কেউ নন, গিয়াসউদ্দিন সেলিম স্যার।'

দীঘি জানিয়েছেন, ছোটবেলা থেকেই তিনি গিয়াসউদ্দিন সেলিমের কাজের ভক্ত। স্বপ্ন ছিল এক দিন তার নির্দেশনায় কাজ করবেন। সেই সুবাদে কিছু দিন আগে অনুরোধও জানান। যেটা পূরণ হতে এক মাসও বিলম্ব হয়নি।

এই শর্টফিল্মে দীঘির বিপরীতে দেখা যাবে খায়রুল বাসারকে। তিনি বর্তমানে দেশের বাইরে রয়েছেন নাটকের শুটিংয়ে। তাই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে হাজির হতে পারেননি। ছবিতে দীঘির বাবার ভূমিকায় থাকছেন তার বাস্তব জীবনের বাবা সুব্রত। আসন্ন জাতীয় নির্বাচনের পর শর্টফিল্মটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ফের ভাইরাল ভুবন বাদ্যকর

\হবিনোদন রিপোর্ট

ভারতের বীরভূমের বাসিন্দা গায়ক ভুবন বাদ্যকর। তার 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' গানটি ভাইরাল হয়েছিল দেশে-বিদেশে। নতুন বছরের শুরুতে প্রেমিকাকে নিয়ে ভাইরাল হলেন 'বাদাম কাকু' হিসেবে পরিচিত গায়ক।

প্রতিবেদন অনুযায়ী, আবারও কাঁচা বাদাম নিয়েই ভাইরাল হয়েছেন ভুবন বাদ্যকর। তবে এবার প্রকাশ্যে এনেছেন প্রেমিকাকে। গানের মাধ্যমেই জানিয়ে দিয়েছেন নতুন বছরে পালিয়ে বিয়ে করছেন তারা। আবার বলতে না বলতেই কাঁচা বাদাম হাতে নিয়েই গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়েছেন 'বাদাম কাকু'।

এদিকে ভুবন বাদ্যকর জানান, তিনি এখন প্রায় নিঃস্ব। বাংকে যা টাকা ছিল তা প্রায় শেষের দিকে। এখন আর কেউ তাকে ডাকে না। ফলে আয় নেই একদমই। তবে তিনি ঘুরে দাঁড়াতে চান। আর ঘুরে দাঁড়াতে তিনি সাহায্য চেয়েছেন অভিনেত্রী অঞ্জলি আরোরার।

অঞ্জলি 'কাঁচা বাদাম' খ্যাত অভিনেত্রী। এই গানে রিল বানিয়েই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো 'লক আপে'এও দেখা মিলেছিল তার।

২০২৩ সালে যে সব অল্প বয়সিী ভিনেত্রীদের ভাগ্য সহায় হয়েছে তাদের মধ্যে অঞ্জলি আরোরা অন্যতম। ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হয়েছিলেন তিনি। ২৪ বছরের এই তরুণী সোশ্যাল মিডিয়ায় রিলস বানিয়েই কোটি টাকার বাড়ি কিনেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে