বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

অমিতাভকে নিয়ে দুশ্চিন্তায় অনুরাগীরা

বিনোদন ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
অমিতাভকে নিয়ে দুশ্চিন্তায় অনুরাগীরা

বলিউডের ইতিহাসে সবচেয়ে প্রভাবশালী অভিনেতা কিংবদন্তি অমিতাভ বচ্চন হাতে অস্ত্রোপচার করেছেন। কেবল সোস্যাল মিডিয়ায় নয়, নিজের বস্নগেও এই ইভেন্টের প্রচার করেছেন অমিতাভ বচ্চন। জানিয়েছেন যে এই ইভেন্টের জন্য ইতোমধ্যে তিনি তার সহকর্মীদের সঙ্গে ফটোশুট করেছেন।

এদিকে খবরটি প্রকাশ্যে আসতে-না আসতেই অনুরাগীরা ভাবনায় পড়েছেন। অনেকেই সামাজিক মাধ্যমে অভিনেতার দ্রম্নত আরোগ্য কামনা করেছেন। তবে অনুরাগীদের একাংশের অনুমান, অমিতাভ এখন ভালো আছেন বলেই শুটিং করছেন।

অমিতাভ তার বস্নগে জানিয়েছেন, সম্প্রতি অক্ষয়ের সঙ্গে আইএসপিএল (ইন্ডিয়ান স্ট্রিন প্রিমিয়ার লিগ) একটি ক্রিকেট লিগের জন্য তিনি শুটিং করছিলেন। তখনই বলিউডের খিলাড়ির সঙ্গে নিজের হাতের অস্ত্রোপচার নিয়ে আলোচনা করেন বিগ বি। অমিতাভ তার বস্নগে অক্ষয়ের সঙ্গে শুটিং ফ্লোরের কিছু ছবি পোস্ট করেছেন।

সেখানে অভিনেতার ডানহাতে ব্যান্ডেজ দেখা যাচ্ছে। তবে অভিনেতা তার অস্ত্রোপচার নিয়ে বিশদে কোনো তথ্য প্রকাশ করেননি। অমিতাভ লেখেন, সম্প্রতি আইএসপিএলে সবার সঙ্গে দেখা হলো। খুব কম সময়ের মধ্যেই আমাদের বন্ধু এবং সতীর্থদের সঙ্গে দেখা করার সুযোগ হলো। অক্ষয়ও একটি টিমের মালিক।

তার সঙ্গে আমার হাতের অপারেশন নিয়েও কথা হলো। ওই ফোটোশুটে হৃতিক রোশন এবং দক্ষিণী অভিনেতা সূর্যও ছিলেন। সে কথাও জানিয়েছেন অমিতাভ। তবে অমিতাভ তার অস্ত্রোপচারের কথা প্রকাশ করতেই অনুরাগীরা দুশ্চিন্তা প্রকাশ করেছেন। অনেকেই সামাজিক যোগাগো মাধ্যমে অভিনেতার দ্রম্নত আরোগ্য কামনা করেছেন। কিছুদিন আগেই জানা গেছে, অমিতাভ 'আইএসপিএল'-এর মুম্বাই টিমটি কিনেছেন। অমিতাভ ছাড়াও সাইফ আলী খান, কারিনা কাপুর খান, রামচরণের মতো তারকারা নিজেদের দল কিনেছেন। সম্প্রতি, 'কউন বনেগা ক্রোড়পতি'র একটি সিজন শেষ করেছেন অমিতাভ। চলতি বছরে অভিনেতার বেশকিছু ছবি মুক্তির কথাও রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে