বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বঙ্গ-তে মুক্তি পেল ফারিণের 'অসময়'

বিনোদন রিপোর্ট
  ২০ জানুয়ারি ২০২৪, ০০:০০
বঙ্গ-তে মুক্তি পেল ফারিণের 'অসময়'

এই সময়ের আলোচিত ও দর্শক নন্দিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি নিয়ে এসেছেন তার প্রথম ওয়েব ফিল্ম 'অসময়'। দেশের সর্ববৃহৎ ওটিটি পস্ন্যাটফর্ম বঙ্গ-তে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মুক্তি পায় এই ছবি।

বর্তমান সময় ও সমাজের এক বাস্তব গল্প নিয়ে নির্মিত এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন প্রতিভাবান অভিনেত্রী রুনা খান, প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, ইন্তেখাব দিনার, মনিরা মিঠু, শ্বাশত দত্ত, সুমন পাটোয়ারি, শিমুল শর্মা, লামীমা লাম, ইশরাত জাহিন আহমেদ এবং জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

অসময় ফিল্মটির মূল কাহিনি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী উর্বিকে ঘিরে আবর্তিত হয়। যেখানে সে ঘটনাচক্রে একটি খুনের মামলায় ফেঁসে যায়। সন্দেহ করা হয়, নিম্নমধ্যবিত্ত পরিবারের এই মেয়েটি একটি অপরাধচক্রের সঙ্গে জড়িত, যার মূল কাজ সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে অনৈতিকভাবে সম্পর্ক করে তাদের কাছ থেকে অর্থ আদায় করা। কিন্তু আসলেই এই অভিযোগ সত্য? নাকি পুরোটাই ষড়যন্ত্র? জানতে হলে দেখতে হবে পুরো সিনেমাটি।

ওয়েব ফিল্মটিতে নির্মাতা অমি অনেকগুলো ছোট ছোট গল্প বলার চেষ্টা করেছেন, যা পরবর্তীতে একই কেন্দ্রবিন্দুতে মিলিত হয়। টানটান উত্তেজনাপূর্ণ এই গল্পটিতে নির্মাতা অমি'র যেই মুন্সিয়ানা, সেই কমেডিরও কোনো কমতি নেই। ফিল্মটি দেখে কখনো কখনো চোখের পাতা ভিজে উঠলেও নির্মল আনন্দে বারবার হেসে উঠতে বাধ্য হবেন দর্শক।

অসময় নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, অসময় কোনো নির্দিষ্ট মানুষের গল্প না। এটি আমাদের এখনকার সময়ের একটি আখ্যান। ফিল্মটিতে আমরা সেই সময়কেই তুলে ধরার চেষ্টা করেছি। আলহামদুলিলস্নাহ ফিল্মটি অবশেষে রিলিজ হয়েছে এবং খুব ভালো সাড়া পাচ্ছি। আশা করছি যারা এখনো দেখেননি, তাদেরও ফিল্মটি দেখার পরে ভালো লাগবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে