সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ট্রোলের মুখে যশ-নুসরাত

বিনোদন রিপোর্ট
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০

প্রায়ই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না নুসরাত জাহানের। তার মাও অভিনেত্রী ছিলেন। সেই সুবাদে তিনিও পা রাখেন টলিউডে। টলিউডে পা রাখার পর থেকেই আছেন একের পর এক বিতর্ককে জড়িয়ে। বলিউডে যদি থাকেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে কঙ্গনা রনৌত তবে টলিউডে থাকবেন নুসরাত জাহান। এই দুই ভুবনের দুই বাসিন্দা যেন যে কোনো ভাবেই হোক নিজেদের বিতর্কের কেন্দ্রবিন্দুতে রাখবেনই।

নিখিল জৈনকে ছেড়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়ে টলিউডে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন এই নুসরাত জাহান। তারপর যশের সন্তানের মা হওয়ার পর বিতর্ক উঠেছিল তুঙ্গে। এখনো তারা সম্পর্কে রয়েছেন- একসঙ্গে অভিনয় করছেন, খুলেছেন প্রযোজনা সংস্থাও। তবুও আলোচনা পিছু ছাড়ছে না নুসরাত-যশের প্রেমকান্ড!

সম্প্রতি নুসরাত-যশের প্রযোজনা সংস্থার তৈরি 'সেন্টিমেন্টাল' ছবির প্রচারে এসে সম্পর্ক নিয়ে কথা বলায় নেটপাড়ায় ট্রোলড হলেন। নেটিজেনরা স্পষ্ট ভাষায় বলছেন, 'যারা নিজেরা অবৈধভাবে দু'টো বিয়ে করেন তারা সম্পর্ক নিয়ে টিপস দিচ্ছেন!'

সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়েছে যেখানে এক সাক্ষাৎকারে যশ বলছেন, 'যেমন আমরা রোজ জিমে গিয়ে শরীরকে ফিট রাখি, সেইরকমই সম্পর্ককে হেলদি রাখতে সময় দেওয়া উচিত।' যশের মুখের কথা নিয়ে নুসরাত বলেন, 'যাই হয়ে যাক। বিশ্বাস ভঙ্গ করা উচিত নয়।' সম্পর্ক টিকিয়ে রাখার এ পরামর্শ ভালোভাবে নেয়নি নেটিজেনরা। বরং সমালোচনার মুখে পড়েছেন যশ-নুসরাত। এ নিয়ে রীতিমতো ট্রোলের মুখে পড়েছেন এই 'সেন্টিমেন্টাল' জুটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে