সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

একঝাঁক নতুন মুখ নিয়ে ধারাবাহিক নাটক

বিনোদন রিপোর্ট
  ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০

পুরানোদের জনপ্রিয়তা আর সিন্ডিকেটের চাপে মিডিয়ায় নতুনদের জায়গা পাওয়াটা বেশ কঠিন। তাও আবার সেটি যদি হয় একসঙ্গে একঝাঁক, তবে তো সেটা বিস্ময়কেও হার মানায়।

তেমনই ঘটনা ঘটালো দীপ্ত টিভি। চ্যানেলটি একঝাঁক নতুন মুখ নিয়ে নির্মাণ করছে ধারাবাহিক নাটক 'দেনা পাওনা'। যাতে প্রতিষ্ঠিত কয়েকজন শিল্পীর পাশাপাশি গুরুত্বপূর্ণ সব চরিত্রে দেখা যাবে নতুন মুখদের। আর এই নতুন মুখ বের করা হয়েছে চট্টগ্রাম, রাজশাহী ও ঢাকায় অডিশনের মাধ্যমে।

ধারাবাহিকটির পরিচালক গোলাম মুক্তাদির বলেন, 'অভিনয় একটি দক্ষতা। নিয়মিত চর্চায় তা শিখতে ও ধরে রাখতে হয়। আমাদের ধারাবাহিকে আসা নতুন মুখেরা প্রায় সবাই থিয়েটারের সঙ্গে যুক্ত। তারা অভিনয় শিখেই এসেছে। এখন ক্যামেরার সঙ্গে তাদের বন্ধুত্ব করিয়ে ফেলাটাই আমাদের কাজ!'

তানভীন সুইটি, মনির খান শিমুল, নাজনীন হাসান, শাহাদাত হোসেনের মতো অভিজ্ঞ ও জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে 'দেনা পাওনা' ধারাবাহিকে যুক্ত হয়েছেন তনুশ্রী কারকুন, তনয় বিশ্বাস, শাওন দাস, প্রিয়ন্ত বড়ুয়া, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেনসহ আরও কিছু নতুন মুখ।

দীপ্ত টেলিভিশনের এজাজ উদ্দীন আহমেদ শান্ত জানান, ''দীপ্ত টেলিভিশন প্রথম থেকেই নতুন শিল্পীদের সুযোগ দিয়ে আসছে। একই রকমভাবে 'দেনা পাওনা'তেও তারা সুযোগ দিচ্ছে নতুনদের।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে