সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফেব্রম্নয়ারির প্রথম সপ্তাহেই অপু-জয়ের 'ট্র্র্যাপ'

বিনোদন রিপোর্ট
  ৩০ জানুয়ারি ২০২৪, ০০:০০

গত বছর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত ছবি 'প্রেম প্রীতির বন্ধন'। নতুন খবর হচ্ছে, আসছে ৯ ফেব্রম্নয়ারি এই জুটির দ্বিতীয় ছবি 'ট্র্যাপ' মুক্তি পেতে যাচ্ছে। দ্বীন ইসলাম পরিচালিত এই ছবিটি সাইন্স ফিকশন ধাঁচের।

ছবিটির নায়িকা অপু বিশ্বাস বলেন, প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের ছবি হচ্ছে 'ট্র্যাপ'। আমি এতো এতো ছবি করলেও এ ধরনের ছবি আগে করিনি। গল্পটাও একেবারে আধুনিক। দর্শকদের সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানাই। নায়ক জয় চৌধুরী বলেন, 'এ ধরনের গল্পে প্রথম কাজ করলাম। এখন সময়টাই হচ্ছে প্রযুক্তির। যুগের সঙ্গে তাল মিলিয়ে কাজের জন্য এই সাবজেক্টের গল্পে কাজ করেছি। ট্রেলার যারা দেখছে প্রশংসা করছে। এতে উন্নতমানের ভিএফএক্স ব্যবহার করা হয়েছে। বিশ্বাস করি, দর্শক ছবিটিও উপভোগ করবেন।'

আসন্ন ভালোবাসা দিবসে মুক্তি উপলক্ষে শনিবার সন্ধ্যায় 'ট্র্যাপ' ছবির ট্রেলার প্রকাশ হয়েছে। অপু-জয় ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে